36 C
আবহাওয়া
২:০০ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ঘুমন্ত দম্পতির ওপর সন্ত্রাসীদের হামলা

রাজধানীতে ঘুমন্ত দম্পতির ওপর সন্ত্রাসীদের হামলা


বিএনএ, ঢাকা : রাজধানীর পল্লবীর একটি বাসায় ঢুকে ঘুমন্ত দম্পতির ওপর হামলা করেছে স্হানীয় সন্ত্রাসীরা । এ সময় সন্ত্রাসীদের হামলায়   ইদ্রিস আলী (৪৫) ও তার স্ত্রী চাঁদনীর আক্তার (৩৫) গুরুতর আহত হয়েছেন। এ সময় দুর্বৃত্তদের হামলায় ঘরে থাকা স্বামী ইদ্রিস আলীর হাতের আঙ্গুল কেটে যায় এবং তাঁর স্ত্রী চাঁদনীর কান ছিঁড়ে যায়।

আহত ইদ্রিস আলী জানান, বুধবার ভোরে সেহরি খেয়ে তারা যখন ঘুমিয়েছিলেন। স্থানীয় সন্ত্রাসী ইয়াসিনের নেতৃত্বে ৬/৭ জন হামলা করে  তাদের ঘরে। সন্ত্রাসীরা এলোপাথারি কুপিয়ে স্বামী-স্ত্রী উভয়কেই গুরুতর জখম করেন। পরে তাদের উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন পরিবারের সদস্যরা।

পরিবারের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে স্থানীয় প্রভাবশালী কয়েকজন এ হামলা চালিয়েছে। হামলাকারীদের সঙ্গে বিভিন্ন ইস্যুতে ঝামেলা চলছিল ইদ্রিসের। তাকে শায়েস্তা করতেই এই হামলা করা হয়েছে। হামলাকারীরা স্থানীয় রাজনীতিবিদদের ছত্রছায়ায় নানা অপকর্মে লিপ্ত বলেও অভিযোগ স্থানীয়দের।এ ঘটনায়  ইয়াসিন, আল আমিন, সোলেমান, আলী ও মান্নানের নাম উল্লেখ করে পল্লবী থানায় মামলা করা হয়।

এরইমধ্যে চার জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে পল্লবী থানার উপ-পরিদর্শক অঙ্কুশ কুমার দাস বলেন, প্রাথমিকভাবে মারামারি সংশ্লিষ্ট বিরোধ নিয়ে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সহযোগিতায় এখন পর্যন্ত চার জনকে গ্রেপ্তার করা হয়েছে। মূল আসামি ইয়াসিনকে ধরতে পুলিশি অভিযান চলছে বলে জানান এই কর্মকর্তা।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ