30 C
আবহাওয়া
৮:২৮ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সম্প্রীতি থাকলে উন্নয়ন দ্রুতগতিতে এগিয়ে যাবে- জেলা প্রশাসক

সম্প্রীতি থাকলে উন্নয়ন দ্রুতগতিতে এগিয়ে যাবে- জেলা প্রশাসক

সম্প্রীতি থাকলে উন্নয়ন দ্রুতগতিতে এগিয়ে যাবে- জেলা প্রশাসক

বিএনএ, খাগড়াছড়ি : খাগড়াছড়ি পার্বত্য জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট গুইমারা উপজেলায় শুভাগমন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ এপ্রিল) সকালে গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলনে কক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী।

এতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সহিদুজ্জামান। তিনি বলেন, “শান্তি ও সম্প্রীতি থাকলে কাঙ্খিত উন্নয়ন দ্রুত এগিয়ে যাবে। গুইমারা উপজেলার সমস্যাগুলো দূত সমাধানে আন্তরিকভাবে কাজ করবেন বলে ঘোষণা দেন।”

বিশেষ অতিথির বক্তব্যে গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা বলেন, গুইমারা নতুন উপজেলা হওয়ায় অবকাঠামোগত সমস্যা থাকায় জনগণের কাঙ্খিত সেবা ও সরকারি বেসরকারি কর্মকর্তাদের কাজের সমস্যা হচ্ছে। তাই সমস্যা দূরীকরণের দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করেন।

গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন গুইমারা হেডম্যান এসোসিয়েশনের সভাপতি ত্রিদেব নারায়ণ ত্রিপুরা, গুইমারা প্রেসক্লাবের সভাপতি নুরুল আলম, গুইমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্মল নারায়ণ ত্রিপুরা, গুইমারা ইউনিয়ন পরিষদের সদস্য হরিপদ্ম ত্রিপুরা, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব চন্দ্র কর ও কৃষি কর্মকর্তা ওঙ্কার বিশ্বাস।

বিএনএনিউজ/ আনোয়ার হোসেন, বিএম

 

Loading


শিরোনাম বিএনএ