35 C
আবহাওয়া
১১:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

বাংলাদেশের বিপক্ষে নিউজিল্যান্ডের দল ঘোষণা

নিউজিল্যান্ডের দল

বিএনএ, স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে আসন্ন ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে স্বাগতিক নিউজিল্যান্ড। দলে প্রথমবার ডাক পেয়েছেন ডেভন কনওয়ে, উইল ইয়াং ও ড্যারিল মিচেল। দলের নেতৃত্ব দেবেন টম ল্যাথাম।

গত বছর নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে অভিষেক হয় কনওয়ের। সম্প্রতি অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টিতে অপরাজিত ৯৯ রান করেন। এবার জায়গা পেলেন ওয়ানডে দলেও। ২০১৯ সালে অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে নিউ জিল্যান্ড একাদশের হয়ে দুটি ওয়ানডে শতক হাঁকান ইয়াং।

ফিট থাকায় ডাক পেয়েছেন মার্টিন গাপটিল। পিঠ ও গোড়ালির ইনজুরির কারণে জায়গা হয়নি লকি ফার্গুসন ও কলিন ডি গ্র্যান্ডহোমের। বোলিং আক্রমণে যথারীতি আছেন ট্রেন্ট বোল্ট, টিম সাউদি, কাইল জেমিসন ও ম্যাট হেনরি।

আগামী ২০ মার্চ ডানেডিনে হবে প্রথম ওয়ানডে, ম্যাচটি হবে ল্যাথামের শততম। ২৩ মার্চ ক্রাইস্টচার্চে ও ২৬ মার্চ ওয়েলিংটনে হবে সিরিজের শেষ দুটি ম্যাচ।

নিউজিল্যান্ড স্কোয়াড :

ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম (অধিনায়ক ও উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, জিমি নিশাম, হেনরি নিকলস, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেলর ও উইল ইয়াং।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ