28 C
আবহাওয়া
৮:৩৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » হত্যাচেষ্টা মামলা:রন হক শিকদারের জামিন মেয়াদ বেড়েছে

হত্যাচেষ্টা মামলা:রন হক শিকদারের জামিন মেয়াদ বেড়েছে

রন হক সিকদার

বিএনএ, আদালত প্রতিবেদক : ব্যাংকের দুই কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় সিকদার গ্রুপ অব কোম্পানিজের এমডি রন হক সিকদারের জামিনের মেয়াদ বাড়িয়েছেন আদালত।

বুধবার (১০ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালতে তার জামিনের মেয়াদ শেষ হয়ে যাওয়ায়, জামিন মেয়াদ বাড়ানোর জন্য আবেদন করেন।আদালত শুনানি শেষে আগামী ১১ এপ্রিল পর্যন্ত তার জামিন দেন।

গত ১০ ফেব্রুয়ারি তার বাবা সিকদার গ্রুপের মালিক জয়নুল হক সিকদার দুবাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বাবার মৃত্যুতে থাইল্যান্ড থেকে ১২ ফেব্রুয়ারি রন হক শিকদার দেশে ফিরলে তাকে বিমানবন্দরে গ্রেফতার করা হয়।ওই দিনই মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের গুলশান জোনাল টিমের এসআই রিপন উদ্দিন আসামি রন হককে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।উভর পক্ষের শুনানি শেষে তাকে জামিন দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম। জামিনে মুক্ত হয়ে তিনি বাবার জানাজায় অংশ নেন।জামিনে আদালত উল্লেখ করে,জামিন দেওয়া হয়েছে মানবিক কারণে।

উল্লেখ্য, এক্সিম ব্যাংকের দুই কর্মকর্তাকে নির্যাতন ও গুলি করে হত্যাচেষ্টার অভিযোগে সিকদার গ্রুপ অব কোম্পানিজের এমডি রন হক সিকদার ও তার ভাই দীপু হক সিকদারের বিরুদ্ধে গুলশান থানায় মামলা রয়েছে।তারা দুইজনই থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অবস্থান করছিলেন।

বিএনএ নিউজ/এসবি, জেবি

Loading


শিরোনাম বিএনএ