29 C
আবহাওয়া
৫:২৩ পূর্বাহ্ণ - জুলাই ২৭, ২০২৪
Bnanews24.com
Home » দেবপুর ইসলামিয়া ফাজিল মাদরাসায় প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

দেবপুর ইসলামিয়া ফাজিল মাদরাসায় প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা


বিএনএ,ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার দেবপুর ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার শতবর্ষ উদযাপিত হয়েছে। মাদরাসার প্রাঙ্গণে এ অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে সাবেক শিক্ষার্থীদের উপস্থিতি মিলনমেলায় পরিণত হয়। পুনর্মিলনী উপলক্ষে দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসেন সাবেক শিক্ষার্থীরা। মাদরাসার বর্তমান শিক্ষার্থীসহ প্রায় দুই হাজার শিক্ষার্থীদের সমাগম ঘটে এ অনুষ্ঠানে।

শনিবার (১০ ফেব্রুয়ারী) সকাল থেকেই মাদরাসা ক্যাম্পাসে সাবেক শিক্ষার্থীদের ক্যাম্পাসজুড়ে হইহুল্লোড় এবং তাদের পরিবারের সদস্য ও সন্তানদের পদচারণায় চারদিকেই ছিল উৎসবের আমেজ। দীর্ঘদিন পর ব্যাচের বন্ধুদের কাছে পেয়ে নতুন এক উল্লাসে মেতে ওঠে দেবপুর মাদরাসার শিক্ষার্থীরা।

এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ফেনী-১ আসনের এমপি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। মাদ্রাসা গভর্নিং বোর্ডের সহ-সভাপতি, শতবর্ষ উদযাপন পরিষদের আহবায়ক ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের প্রো- ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) অভিষেক দাস।

অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সদস্য সচিব প্রকৌশলী এম হোসাইন মিলন ও নাসির উদ্দিন সম্রাটের যৌথ সঞ্চালনায় এতে বিশেষ আলোচক ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সিনিয়র প্রফেসর ড. আ ক ম আব্দুল কাদের ও আলহাজ্ব আব্দুল হক চৌধুরী এবং কলেজের অধ্যক্ষ ড. মহাতাব হোসেন প্রামানিক, সাংবাদিক লোটন একরাম ও মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা ফয়েজ আহমেদ মজুমদার প্রমূখ।

বিএনএ/এবিএম নিজাম উদ্দিন,ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ