31 C
আবহাওয়া
১:৩০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় শিশু ও কৃষি কর্মকর্তার মৃত্যু

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় শিশু ও কৃষি কর্মকর্তার মৃত্যু

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় শিশু ও কৃষি কর্মকর্তার মৃত্যু

বিএনএ ঝিনাইদহঃ ঝিনাইদহের শৈলকুপা ও কোটচাঁদপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় উম্মে রুকাইয়া (১১) নামে এক শিশু ও লতিফুল কবীর (৫৪) নামে এক উপসহকারী কৃষি কর্মকর্তা নিহত হয়েছেন। উম্মে রুকাইয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষিকার গাড়ির ধাক্কায় বৃহস্পতিবার রাতে নিহত হয়। পঞ্চম শ্রেনীর ছাত্রী রুকাইয়া ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রিবেনী ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে।

অন্যদিকে শুক্রবার(১০ ফেব্রুয়ারি)  দুপুরে কোটচাঁদপুরের ফুলবাড়িয়াগেট নামক স্থানে  ইট বোঝাই ট্রাক্টরের সঙ্গে  মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে কোটচাঁদপুরের উপসহকারী কৃষি কর্মকর্তা লতিফুল কবীর নিহত হন। তিনি ঝিনাইদহ সদর উপজেলার বাদপুকুরিয়া গ্রামের তেহের আলী বিশ্বাসের  ছেলে।

ঝিনাইদহ জেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আজগর আলী জানান, কোটচাঁদপুরে কৃষি মেলার প্রস্তুতি সভা করে বাড়ি ফিরছিলেন লতিফুল। এ সময় কোটচাঁদপুরের ফুলবাড়িয়াগেট নামক স্থানে তিনি দুর্ঘটনার শিকার হন।

এদিকে বৃহস্পতিবার(৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে শৈলকুপার শ্রীরামপুর প্রাইমারি স্কুল থেকে বাড়ি ফিরছিলো শিশু উম্মে রুকাইয়া। এ সময় ইসলামী বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শিরিনা খাতুন বিথীর প্রাইভেট কারের ধাক্কায় উম্মে রুকাইয়া গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে বৃহস্পতিবার রাতে মারা যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে শিরিনা খাতুন বিথী বলেন, ঘটনাটি অনাকাংখিত ছিল ও অসাবধানবশত: দুর্ঘটনাটি হয়েছে। ঘটানার সময় ড্রাইভার গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেনি। বিষয়টি আমাকে চরমভাবে মর্মাহত করেছে।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, প্রাইভেট কারের ধাক্কায় উম্মে রুকাইয়া নামে এক শিশু নিহত হয়েছে। এ বিষয়ে একটি শৈলকুপা থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বিএনএ/ আতিক, ওজি

Loading


শিরোনাম বিএনএ