24 C
আবহাওয়া
১:২৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মাদক কারবারিদের হাতে পুলিশ সোর্স খুন

মাদক কারবারিদের হাতে পুলিশ সোর্স খুন


বিএনএ, ঢাকা : রাজধানীর কদমতলী পূর্ব জুরাইন এলাকায় পুলিশকে দিয়ে মাদক কারবারিদেরকে ধরিয়ে দেওয়ার জেরে তাদের ছুরিকাঘাতে জাকির হোসেন (৫০) নামে পুলিশের এক সোর্স নিহত হয়েছেন। এ ঘটনায় মুজিবর রহমান (৩২) তার বন্ধু আহত হয়েছেন।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে পূর্ব জুরাইন নবায়ন গলিতে এই ঘটনাটি ঘটে। পরে আহতাবস্থায় দুইজনকে পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ  হাসপাতালে নিয়ে আসলে  নয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন।

নিহত জাকির স্ত্রী ও  ৩ সন্তান নিয়ে রায়েরবাগের মদিনাবাগ এলাকায় থাকতেন। আহত ব্যক্তিও ওই এলাকার বাসিন্দা।

আহত মজিবুর রহমান জানান,  জাকির কদমতলী থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। আমরা বন্ধুর মতো  চলাফেরা করতাম।

সন্ধ্যায়  ফোন পেয়ে আমি ও জাকির ভাই নবায়ন গলি এলাকায় যাই। যাওয়ার পরপরই মাদক কারবারি শুক্কুর, লিটন ও স্বপনসহ ৫/৬ জন মিলে এলোপাথাড়ি আমাদেরকে  ছুরিকাঘাত করেন। একপর্যায়ে পুলিশ আমাদেরকে  উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। হামলাকারীরা হচ্ছেন মাদক ব্যবসায়ী। জাকির তাদেরকে  মাদকের বিষয়ে পুলিশের কাছে তথ্য ও তাদেরকে ধরিয়ে  দেওয়ার কারণে আমাদের ওপর তারা হামলা করেন।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, ছুরিকাঘাতে জাকির মারা গেছেন। এই ঘটনায় মজিবুর আহত হন। জাকির কদমতলী থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। আহত ব্যক্তির কাছে জানতে পেরেছি শুক্কুর ও স্বপনসহ বেশ কয়েকজন তাদেরকে  ছুরিকাঘাত করেছেন। বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, জাকিরের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত ব্যক্তি চিকিৎসাধীন রয়েছেন। ।

বিএনএনিউজ/ আজিজুল/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ