30 C
আবহাওয়া
৫:৫১ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চিত্রনায়িকা শাহনূরের জন্মদিন আজ

চিত্রনায়িকা শাহনূরের জন্মদিন আজ

চিত্রনায়িকা শাহনূরের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক: আজ (১০ ফেব্রুয়ারি) জনপ্রিয় চিত্রনায়িকা শাহনূরের জন্মদিন। সামাজিক যোগাযোগ মাধ্যম আর ফোনেই সবার শুভেচ্ছাতে সিক্ত হন তিনি । এবারও থাকবে শাহনুর ফাউন্ডেশন থেকে এই সোনামণিদের সাথে প্রথম প্রহরের জন্মদিন পালন । এছাড়া কোরআন খতম, মিলাদ এ দোয়া করা হবে। সন্ধ্যায় ঘরোয়া আয়োজন থাকবে ।

দেশবাসী এবং ভক্তদের কাছে তিনি দোয়া চেয়েছেন। জন্মদিন উপলক্ষে শাহনূর বলেন, আমার জন্মদিন ,এই দিনটি আমি শুরু করি পথশিশু ছোট্ট ছোট্ট সোনামণিদের সাথে, কেক কেটে, ওদেরকে নতুন জামাকাপড় ও খেলনা দিয়ে ওদের সাথে আনন্দ করি। এই ছোট্ট সোনামনিরা তারা কিন্তু পরিবারকে পায় না, কোন আনন্দ উল্লাস করতে পারে না, তাই এই দিনটি আমি ওদেরকে আনন্দ দেবার চেষ্টা করি। ওদের মুখের হাসিটা আমার কাছে অনেক বড় উপহার আর সেটি আমি করে আসছি বহু বছর ধরে।

তিনি আরো বলেন ,আমি যেন পথশিশু, বুদ্ধিপ্রতিবন্ধী বাচ্চা এবং বৃদ্ধাশ্রম এর আমাদের বাবা-মা তাদের জন্য কিছু কাজ করে যেতে পারি। এবং দেশের উন্নয়নমূলক কাজে ,নিজেকে নিয়োজিত করতে পারি।

শাহনূর আরো বলেন, তবে এবার আরেকটা বিষয় জন্মদিনে যোগ করবো। পার্টি করার যে বাজেটটা থাকে সেই বাজেট আমি আমার এলাকা নড়াইলে মসজিদ নির্মানের জন্য দান করবো। তবে আল্লাহর অশেষ রহমতে আমি এমনিতেই মাঝে মাঝে মসজিদ, স্কুল, মাদ্রাসা, রাস্তাঘাট উন্নয়নে সহযোগিতা করি।

বিএনএ/ আরআর খাঁন

Loading


শিরোনাম বিএনএ