29 C
আবহাওয়া
৬:৫৬ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে বাসের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

কক্সবাজারে বাসের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত-২

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে মিনিবাস ও সিএনজি অটোরিকশার মুখােমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৪ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) সকাল ৯টার দিকে টেকনাফ থানার হোয়াইক্যং লম্বাবিল এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রীর বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন, টেকনাফের হ্নীলার মরিচ্যা ঘোনা এলাকার মৃত শহর মল্লুকের ছেলে সালামত উল্লাহ (৬০), তার ছেলে নজরুল ইসলাম (২৮) এবং কামরুল ইসলামের শিশু কন্যা মরিয়ম (১)। নিহত একজনের পরিচয় জানা যায়নি। আহতরা হলেন, দেলোয়ার, রোকেয়া, নুর নাহার, মোহানা এবং নুর মোস্তাফা সাকিব। তারা সবাই নিহত ছালামত উল্লাহ পরিবারের সদস্য বলে জানিয়েছেন পুলিশ।

প্রত্যক্ষদর্শী আবুল মঞ্জুর বলেন, সকাল ১০টার দিকে টেকনাফগামী পালকি মিনিবাস (কক্সবাজার-জ-১১-২৩৮) এবং কক্সবাজারমুখী সিএনজির (কক্সবাজার-থ-১১-৮৭৪৬) সংঘর্ষ হয়। বেপরোয়া গতির মিনিবাসের চাপায় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ভেতরে আটকা পড়েন যাত্রীদের সবাই।  এসময় স্থানীয়রা দ্রুত গাড়ির ভেতর থেকে আহতদের উদ্ধার করে। কিন্তু ঘটনাস্থলে মারা যান নজরুল। বাকিদের হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সালামত উল্লাহ ও শিশুটি মারা যায় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

টেকনাফ থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুল আলীম জানান, কক্সবাজারমুখী পাল্কী নামের একটি যাত্রীবাহী মিনিবাসের সাথে টেকনাফমুখী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন এবং হাসপাতালে নেয়ার পথে আরও তিনজন যাত্রী মারা গেছেন।

তিনি বলেন, আহত আরও একজনের অবস্থা আশংকাজনক। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহত সবাই সিএনজি অটোরিকশার যাত্রী বলে তিনি জানান। এ ঘটনায় বাস চালককে আটক করা হয়েছে। গাড়ি দু’টি আমাদের হেফাজতে রয়েছে।

মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিএনএ/ এমএইচ/আমিন

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ