34 C
আবহাওয়া
১২:২০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » রাঙামাটিতে দু’দিন পর অপহৃত তিনকর্মী উদ্ধার

রাঙামাটিতে দু’দিন পর অপহৃত তিনকর্মী উদ্ধার

রাঙামাটিতে দু’দিন পর অপহৃত তিনকর্মী উদ্ধার

বিএনএ, রাঙামাটি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটিতে আওয়ামী লীগের প্রার্থী দীপংকর তালুকদারের পক্ষে কাজ করায় রাঙামাটি পার্বত্য জেলার কাউখালী উপজেলা থেকে অপহৃত আওয়ামী লীগের তিনকর্মীকে দু’দিন পর উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী। বুধবার (১০ জানুয়ারি) ভোরে বিশেষ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়।

সোমবার (৮ জানুয়ারি) দুপুরে উপজেলার কলমপতি ইউনিয়নের দুর্গম পাহাড়ী অঞ্চলের বড় আমছড়ি এলাকা থেকে ‘অস্ত্রের মুখে’ তিনজনকে অপহরণ করা হয় বলে দাবি করেছে আওয়ামী লীগ।

উদ্ধার হওয়া তিন কর্মী হলেন- চাখিয়াই মং মারমা (২২), বাদো মারমা (৩০) ও চিংথোয়াই প্রু মারমা (২৫)। তারা সবাই উপজেলার কলমপতি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কমিটির সদস্য।

রাঙামাটি সদর সেনাজোন কর্তৃপক্ষ জানিয়েছে, অপহরণের পরপরই উদ্ধার তৎপরতায় নামে সেনাবাহিনীর রাঙামাটি সদর জোন ও কাউখালী সেনা ক্যাম্পের সদস্যরা। অপহৃতদের উদ্ধারে বিশেষ তৎপরতা ও অভিযান পরিচালনা করে। সদর জোনের সেনা তৎপরতায় ইউপিডিএফ সন্ত্রাসীরা তিন অপহৃতদের বুধবার ভোররাতে তাদেরকে ছেড়ে দিতে বাধ্য হয়। সকালে তাদেরকে পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব চন্দ্র কর বলেন, উদ্ধার তিন যুবককে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় কোনো মামলা দায়ের করা হয়নি।

প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দীপংকর তালুকদারের পক্ষে কাজ করেছিলেন ওই তিন যুবক। দীপংকরের পক্ষে নির্বাচনী প্রচার না চালানোর জন্য তাদের ইউপিডিএফ কর্মীরা বাধা দিয়েছিল। ইউপিডিএফের বাধা না মেনে দীপংকরের পক্ষে কাজ করায় এই অপহরণের ঘটনা ঘটেছে।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম

Loading


শিরোনাম বিএনএ