24 C
আবহাওয়া
৫:০৯ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » প্রার্থী যেই হোক, নৌকার বিপক্ষে যাবার সুযোগ নেই-শামীম ওসমান

প্রার্থী যেই হোক, নৌকার বিপক্ষে যাবার সুযোগ নেই-শামীম ওসমান

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ভোট নিয়ে সংবাদ সম্মেলনে এসে সংসদ সদস্য শামীম ওসমান

সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ভোটে কে নৌকার প্রার্থী সেটা বিষয় নয়। সবসময় নৌকার সঙ্গে ছিলাম। নৌকার সঙ্গেই আছি।আজ থেকে নৌকার পক্ষে প্রচার প্রচারণা শুরু করবো।

সোমবার(১০জানুয়ারি)দুপুরে একসংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে শামীম ওসমান এমপি বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি। এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না।

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি আরও বলেন, অনেকে আওয়ামী লীগের ক্ষতি করার চেষ্টা করছে। অন্যদিকে কেউ কেউ দলে থেকে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। আবার কেউ বাইরে থেকে করছে। আমি মানসিকভাবে শকড। আমি কেন বারবার সাবজেক্ট ম্যাটার্স হব।

শামীম ওসমান বলেন, নাসিক নির্বাচন এলেই আমাকে নিয়ে আলোচনা শুরু হয়। নির্বাচনের সময় আমি কেনো সাবজেক্ট ম্যাটার (আলোচনার বিষয়) হবো, জানতে চাই। এখন আমার অবস্থা গরীবের বউয়ের মত।(প্রবাদ: গরীবের বউ সবার ভাবি) ও বলে আমি তার, সে বলে আমি তার।

শামীম ওসমান বলেন, সামনে যেদিন আসছে, কঠিন পরীক্ষা দিতে হবে। ছাত্রলীগের মনে কষ্ট দিয়েন না। দুঃসময়ে তারাই এগিয়ে এসেছিল। নির্বাচন ধমক দিয়ে হয় না। একে অপরকে দোষারোপ করে নির্বাচন হয় না। সব রাগ অভিমান ছেড়ে দিয়ে কাজ করতে হবে। সবার ঘরে ঘরে যেতে হবে। এই ঘাঁটি নৌকার, এ মাটি আওয়ামী লীগের। জয় আমাদের হবেই।

আপনাকে গডফাদার কেন বলা হয়, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কারও ইচ্ছা হলে গডফাদার বলে, বলতে পারে। কেউ ব্রাদার বলতে চাইলে বলতে পারেন। আবার ফাদার বললে বলতে পারেন, তবে মাদার বলেন না। তবে কে কী বললো আমি কেয়ার করি না। কেউ কিছু বলে শান্তি পেলে বলুক, বলতে দেন। আমি নীলকণ্ঠের মতো, সব হজম করতে পারব।

তিনি আরও বলেন, আজ থেকে নৌকার হয়ে মাঠে নামলাম। আমরা যখন জাগবো অন্যরা তখন ঘুমাবে। আমাদের রক্ত মুক্তিযোদ্ধার রক্ত। বঙ্গবন্ধু আমাদের শেষ ঠিকানা। আমি কারও সামনে মাথা নত করি না। আমি নিজেই ঝড়, এই ঝড় কারও সামনে মাথা নোয়ায় না।

বিএনএ নিউজ 24, জিএন

Loading


শিরোনাম বিএনএ