37 C
আবহাওয়া
৩:১২ অপরাহ্ণ - এপ্রিল ২২, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে জামাতার দা’র কোপে শ্বশুর খুন

ময়মনসিংহে জামাতার দা’র কোপে শ্বশুর খুন

ময়মনসিংহে জামাতার দা'র কোপে শ্বশুর খুন

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দায় মেয়ের জামাতার দা’য়ের কুপে কছিম উদ্দিন (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। এই ঘটনায় মেয়ের জামাতা মাহমুদুল হাসানকে (৩০) আটক করেছে পুলিশ। শনিবার (৯ ডিসেম্বর) বেলা ৩ টার দিকে উপজেলার ঢাকুয়া ইউনিয়নের নিতারাশি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কছিম উদ্দিন ওই গ্রামের মৃত গনি মাহমুদের ছেলে। আটক মাহমুদুল হাসান একই উপজেলার রায়জান গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় জানায়, আনুমানিক ৩/৪ বছর আগে নিহত কছিম উদ্দিনের মেয়ে দীপালির (২৫) সাথে মাহমুদুল হাসানের বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসারে একটি মেয়ে সন্তানের জন্ম নেয়। মেয়ের বয়স ৯ মাস। সম্প্রতি মাহমুদুল হাসান ও দীপালির সাথে ঝগড়া হয়। ঝগড়ার জেরে দীপালি তার বাবার বাড়িতে চলে আসে। ঘটনার দিন সকালে মাহমুদুল হাসান তার শ্বশুরবাড়িতে আসে। মাহমুদুল হাসান তার স্ত্রী দীপালি ও ৯ মাসের সন্তান নিয়ে বাড়িতে ফিরতে চায়। তবে, দীপালি মাহমুদুল হাসানের বাড়িতে যাবে না বলে জানায়। এমতাবস্থায় ৯ মাসের সন্তান নিয়ে মাহমুদুল হাসান বাড়ি থেকে হতে চাইলে স্ত্রী, শ্বাশুড়ি ও শ্বশুর কছিম উদ্দিন বাধা দেয়। এতে মাহমুদুল হাসান ক্ষিপ্ত হয় দা দিয়ে তার শ্বশুরকে কুপিয়ে গুরুতর আহত আহত করে। পরে স্থানীয়রা কছিম উদ্দিনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনার পর স্থানীয়রা মাহমুদুল হাসানকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, অভিযুক্ত মাহমুদুল হাসানকে আটক করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিএনএনিউজ/ হামিমুর রহমান/ বিএম

Loading


শিরোনাম বিএনএ