29 C
আবহাওয়া
৩:৪৩ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


বিএনএ, ঢাকা: রাজধানীর তেজগাঁও জাহাঙ্গীর গেট এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় নাইম হোসেন (২৭) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় তার বন্ধু মোটরসাইকেল চালক মেহেদী (২৬) আহত হয়।

বুধবার (৮ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় নাইমকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা রাত ৩টায় তাকে মৃত ঘোষণা করেন।

নাইম দক্ষিণখান পশ্চিম মোল্লারটেক এলাকার আবু তাহেরের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

নিহত নাইমের বোন জামাই আতাউর রহমান জানান,  গত রাতে বন্ধু মেহেদীর সঙ্গে মোটরসাইকেলে করে পুরান ঢাকা থেকে দক্ষিণখানের বাসায় ফিরছিলেন। মেহেদীর বাসাও একই এলাকাতে। তেজগাঁও জাহাঙ্গীর গেট এলাকায় পিছন থেকে একটি পিকআপ ভ্যান তাদের ধাক্কা দেয় বলে জানতে পেরেছি। এতেই এই হতাহতের ঘটনা ঘটেছে। দুর্ঘটনার সময় মেহেদী মোটরসাইকেলটি চালাচ্ছিলেন।

কাফরুল থানার উপ পরিদশর্ক (এসআই) অপু রায়হান ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে জাহাঙ্গীর গেট এলাকায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় আরেকটি গাড়ির ধাক্কায় একজন নিহত ও আরেকজন আহত হয়েছেন। আহত মেহেদী সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি আছেন। আর নিহতের মরদেহ ঢাকা মেডিক্যাল মর্গে নেওয়া হয়েছে। ঘাতক পিকআপ ভ্যান গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে বলে জানান তিনি।

বিএনএ/ আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ