28 C
আবহাওয়া
৯:৫০ পূর্বাহ্ণ - মে ১৩, ২০২৪
Bnanews24.com
Home » জায়েদ খানকে ফেরাবেন না ইধিকা

জায়েদ খানকে ফেরাবেন না ইধিকা

ইধিকা

বিনোদন ডেস্ক: ইধিকা পাল ঢাকা সফর করছেন। এই সফরের নেপথ্যে নানা কথা শোনা গেল। ধানমন্ডিতে একটি বিউটি ট্রিটমেন্টের শোরুম উদ্বোধন করেছেন। ফরিদপুরে তথ্যচিত্র শুটিংয়ের জন্য গিয়েছিলেন, এছাড়াও আরো অনেককিছুই করেছেন।

যাহোক, এসবের মাঝেই রাজধানীর একটি বিলাসবহুল হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হলেন শাকিবের প্রিয়তমা। বললেন ঢাকার ভালো লাগা, ভালোবাসার নিয়মমাফিক কথা। তবে এবার জায়েদ খান প্রসঙ্গেও কথা বললেন এই অভিনেত্রী। সাংবাদিকরা জানতে চান জায়েদ খানের সঙ্গে অভিনয়ের প্রস্তাব পেলে করবেন কি না? এ প্রশ্নের জবাবে বললেন, ডেফিনেটলি, প্রস্তাব আগেই পাই, তারপরে ভেবে দেখবো।

তার কথার সুরে স্পষ্ট, জায়েদ খানের সঙ্গে সিনেমায় স্ক্রিন শেয়ারের সুযোগ পেলে অবশ্যই করবেন। যদিও একটু ভেবে দেখার কথাও বললেন। জায়েদ খানকে চেনেন কি না, এমন প্রশ্নের জবাবে কলকাতার এই অভিনেত্রী বলেন,ডেফিনেটলি। কেন চিনবো না। তার প্রচুর নিউজ আমি দেখেছি। তিনি তো বেশ পরিচিত। আমাদের কলকাতার সায়ন্তিকাদির সঙ্গে অভিনয় করলেন। তখনও প্রচুর নিউজ দেখেছি আমি।

এদিকে, ডিপজল প্রসঙ্গেও এই অভিনেত্রী কথা বলেছেন। যেখানে জানিয়েছেন তার সম্পর্কে ডিপজলের মন্তব্য তিনই পছন্দ করেননি। যদিও ডিপজলকে সিনেমার লর্ড হিসেবে আখ্যা দিয়েছেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ