34 C
আবহাওয়া
১২:৪৮ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ১১ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যান যুবলীগের যুব মহাসমাবেশ

১১ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যান যুবলীগের যুব মহাসমাবেশ

১১ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যান যুবলীগের যুব মহাসমাবেশ

বিএনএ ডেস্ক: যুবলীগের ৫০ বছর পূর্তি উপলক্ষে ১১ নভেম্বর রাজধানী সোহরাওয়ার্দী উদ্যান যুব মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছে যুবলীগ। সেখানে প্রধান অথিতি হিসেবে ভাষণ দেবেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (৯ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

শেখ পরশ বলেন, ১১ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যান জনসমুদ্রে পরিণত হবে। যুবলীগের দীর্ঘ ৫০ বছরের পথ-পরিক্রমায় যেকোনো সংকট-সংগ্রামে সংগঠনটির সর্বস্তরের নেতাকর্মীরা বীরত্বপূর্ণ ভূমিকা রেখেছেন উল্লেখ করে তিনি বলেন, যে মুহূর্তে যুবলীগের নেতাকর্মীরা আনন্দ, উচ্ছ্বাস ও উদ্দীপনা নিয়ে সুবর্ণজয়ন্তী পালন করছি; তখনই বিএনপি-জামায়াত বাংলাদেশকে অস্থিতিশীল করছে।

যুবলীগ চেয়ারম্যান বলেন, চারদিকে নাগিনীরা বিষাক্ত নিঃশ্বাস ফেলছে। সেই প্রেক্ষাপটে দাঁড়িয়ে যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন ও ১১ নভেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে যুব মহাসমাবেশ। এই মহাসমাবেশের মধ্য দিয়ে রচিত হবে স্বাধীনতাবিরোধীদের জন্য ইস্পাত-কঠিন ভিত্তি। যা বিএনপি-জামায়াতের কাছে অজেয়, দুর্লঙ্ঘনীয়।

সমাবেশস্থলে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে জানিয়ে যুবলীগ চেয়ারম্যান বলেন, সমাবেশ সফল করতে ১০টি উপ-কমিটি করা হয়েছে। নেতাকর্মীদের সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশের জন্য পাঁচটি গেট রাখা হবে। এ সমাবেশ হবে তারুণ্য, সাহসের ও সন্ত্রাসের বিরুদ্ধে।

শেখ পরশ বলেন, দেশের অদম্য অগ্রগতির ধারা রক্ষায় সর্বশক্তি দিয়ে রাজপথে অবস্থান করবে যুবলীগ। কেননা, যুবলীগ বিশ্বাস করে-মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি হেরে গেলে হেরে যাবে বাংলাদেশ। এজন্য বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় যুবলীগ ভ্যানগার্ডের দায়িত্ব পালন করতে দৃঢ় সংকল্পবদ্ধ।

যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ