31.8 C
আবহাওয়া
৭:৩৬ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৩, ২০২৩
Bnanews24.com
Home » ঝিনাইদহে অশ্লীল ভিডিওধারণ: ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪

ঝিনাইদহে অশ্লীল ভিডিওধারণ: ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪

ঝিনাইদহে অশ্লীল ভিডিওধারণ ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৪

বিএনএ, ঝিনাইদহ: ঝিনাইদহে অশ্লীল ভিডিওধারণ করে টাকা হাতিয়ে নেওয়া চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে ঝিনাইদহ সদর উপজেলা ও কালীগঞ্জের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের কাছ থেকে ৫৯ হাজার টাকা উদ্ধার করে ডিবি পুলিশ

গ্রেপ্তাররা হলেন- সদর উপজেলার মহারাজপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য নুর নেহার, করাতিপাড়া গ্রামের জাহানারা বেগম, কালীগঞ্জের কোলা ইউনিয়নের রাকড়া গ্রামের আব্দুল জলিলের মেয়ে রুহানী আক্তার শিলা ও কুলফাডাঙ্গা গ্রামের মসলেম মন্ডলের ছেলে আজিম মন্ডল।

আরও পড়ুন: এক পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে বাংলাদেশ

জেলা গোয়েন্দা পুলিশের ওসি শাহীন উদ্দিন জানান, দীর্ঘদিন ধরে ঝিনাইদহ ও কালীগঞ্জের নারী-পুরুষের একটি চক্র প্রলোভন দেখিয়ে মোবাইলের মাধ্যমে অশ্লীল ছবি ধারণ করতো। পরে তাদেরকে ব্ল্যাকমেইলিং করে অর্থ আদায় করে আসছিল। এ চক্রের হাতে ঝিনাইদহ সদর উপজেলার কুলফাডাঙ্গা গ্রামের হারুন অর রশিদের অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে মহারাজপুর ইউনিয়নের ইউপি সদস্য নুর নেহার ও তার সদস্যরা এক লাখ ১৯ হাজার টাকা হাতিয়ে নেয়। তার কাছে পরবর্তীতে আরও টাকা দাবি করলে তিনি ঝিনাইদহ পুলিশ সুপার আজিম-উল আহসানের কাছে লিখিত অভিযোগ করেন।

এ অভিযোগের প্রেক্ষিতে উপ পরিদর্শক আবু সায়েমের নেতৃত্বে শুক্রবার রাতে ঝিনাইদহের বিষয়খালী ও কালীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে নগদ ৫৯ হাজার টাকা উদ্ধার করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে শনিবার (৯ সেপ্টেম্বর) ঝিনাইদহ সদর থানায় মামলা হয়েছে।

বিএনএনিউজ/ আতিক রহমান, বিএম

Total Viewed and Shared : 1597 


শিরোনাম বিএনএ
কেন্দুয়ায় বজ্রপাতে মাদরাসা ছাত্রের মৃত্যু স্বাধীনতাবিরোধীরা যেন ক্ষমতায় আসতে না পারে : রাষ্ট্রপতি নির্দিষ্ট কোনো দলকে স্যাংশন দিচ্ছে না আমেরিকা : স্বরাষ্ট্রমন্ত্রী মানবাধিকারের দিকে দৃষ্টি রাখতে হবে: মিজানুর রহমান মজুমদার গণতন্ত্রের দাবিতে রাবি শিক্ষকের পদযাত্রা স্বাস্থ্য খাতে ফুলগাজীতে অর্ধ কোটি টাকা ব্যয় করা হবে-মিজানুর রহমান মজুমদার দ্বাদশ সংসদ নির্বাচনের হালচাল:সংসদীয় আসন-২৩৬ (মৌলভীবাজার-২) কারো শক্তির ওপর নির্ভর করে ক্ষমতায় আসেনি আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী স্মার্ট জনপদ হিসেবে পার্বত্য অঞ্চল দেশের অন্যতম সম্পদে পরিণত হবে: পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর নারায়ণগঞ্জে গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৩