40 C
আবহাওয়া
৫:১৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

ধর্ষণ

বিএনএ ডেস্ক: নরসিংদীর পলাশে বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত শনিবার রাতে অভিযুক্ত হাবিজ ওরফে হাবি মিয়াকে (৫৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

হাবিজ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের মৃত করম আলীর ছেলে। পেশায় একজন দিনমজুর।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, ওই কিশোরীর মা জীবিকার তাগিদে দীর্ঘদিন ধরে প্রবাসে রয়েছেন। ঘোড়াশাল পৌর এলাকার ভাড়ারিয়া পাড়ার আলুরটেক মহল্লায় বাবা ও ভাইয়ের সঙ্গে বসবাস করে ওই কিশোরী।

গত ২৭ জুন বিকেলে ওই কিশোরীকে তাদের বাড়ির পাশের একটি পাহাড়ি টেকে একা পেয়ে হাবি মিয়া তার বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণ করে। এদিকে ভাইয়ের বিয়ের জন‍্য কিশোরীর বাবা ও ভাই চারদিনের জন‍্য সিলেট ছিলেন। তাই ফাঁকা বাড়িতে পরের দিন সন্ধ‍্যায় ঘরে ঢুকে আবারও ধর্ষণ করে হাবি মিয়া। কয়েক দিন পরে ওই কিশোরী তার ভাবির কাছে ধর্ষণের বিষয় খুলে বলে।

কিশোরী জানায়, বৃদ্ধ হবি মিয়া তার বাবাকে মেরে ফেলার ভয় দেখিয়ে তাকে দুবার ধর্ষণ করে। পরবর্তীতে স্থানীয় কাউন্সিলরের পরামর্শে ঘটনার ১০ দিন পর গত শনিবার রাতে হাবি মিয়ার বিরুদ্ধে ভুক্তভোগীর বাবা পলাশ থানায় অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ হাবি মিয়াকে গ্রেপ্তার করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, ভুক্তভোগীর বাবা ধর্ষণের অভিযোগ জানালে তা আমলে নিয়ে মামলা রুজু করা হয়। পরে শনিবার রাতেই ঘোড়াশাল পৌর এলাকায় অভিযান চালিয়ে হাবি মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ