39 C
আবহাওয়া
৪:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২৪, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি

বিএনএ, বোয়ালখালী (চট্টগ্রাম) : বিভিন্ন সেক্টরে কর্মরত ইঞ্জিনিয়ারদের সংগঠন ‌বোয়ালখালী ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন’র (বিইএ) ৩ বছর মেয়াদী ৩৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার (৩১ মার্চ) উপজেলার কানুনগোপাড়া তাজপার্ক কমিউনিটি সেন্টারে গণতান্ত্রিক ও স্বচ্ছ প্রক্রিয়ায় সদস্য প্রকৌশলীদের ভোটের মাধ্যমে ১৭ জন নির্বাচিত হয়। পরবর্তীতে শুক্রবার (৭ এপ্রিল) এসোসিয়েশনের এক সভায় ১৬ জন প্রকৌশলীকে মনোনীত করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এতে প্রধান নিবার্চন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রকৌশলী মো. হুমায়ুন কবির চৌধুরী, সহকারি নিবার্চন কমিশনার ছিলেন প্রকৌশলী মোঃ ইমরান ও প্রকৌশলী মোঃ সেলিম।

পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি পদে প্রকৌশলী মোঃ আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক পদে প্রকৌশলী মোঃ পারভেজ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য পদে নির্বাচিত প্রকৌশলীরা হলেন সহ সভাপতি মোঃ ওসমান চৌধুরী, মিল্টন চৌধুরী, মো. শাহাদাত হোসাইন, আসিফুল আলম সজীব, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম, রাজু মজুমদার রাজ, মোহাম্মদ ইমরান শাহ নেওয়াজ, আনোয়ার আজিম শামীম সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদ সিদ্দিকী, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল হক রানা, দপ্তর সম্পাদক বাবর মুনাফ, অর্থ সম্পাদক মোঃ জাবেদ হোসেন।

এছাড়াও তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী মোঃ জামশেদ উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক মো. আরফান উল্লাহ, প্রবাসী কল্যাণ সম্পাদক সাজ্জাদ হোসেন মাসুদ, সহ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মো. ইলিয়াস, প্রচার ও জনসংযোগ সাজ্জাদ হোসেন, সহ প্রচার ও জনসংযোগ সম্পাদক এহছানুল হক নয়ন, কর্মসংস্থান বিষয়ক সম্পাদক জিয়াউল করিম ইমন, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ করিমুল ইসলাম, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মোঃ আনিস, তথ্য ও গবেষণা সম্পাদক সাজ্জাদ হোসেন রুবেল, ক্রীড়া সম্পাদক মো. মহিত হোসেন, লাইব্রেরী সম্পাদক রিফাত সিদ্দিকী, ধর্ম ও দুুর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদুল করিম, ছাত্র সম্পাদক আব্দুল করিম মুন্না, প্রকাশনা সম্পাদক মনজুরুল ইসলাম, আইন সম্পাদক ওবাইদুল্লাহ বিন হারুন, মহিলা বিষয়ক সম্পাদিকা আঁখি আক্তার এবং সহ মহিলা বিষয়ক সম্পাদিকা ইয়াছমিন কাউছার হামীম নির্বাচিত হয়েছেন।

বিএনএনিউজ/ বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ