23 C
আবহাওয়া
১২:০৭ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » মাদকসেবীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় না পুলিশ- বেনজির আহমদ এমপি

মাদকসেবীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয় না পুলিশ- বেনজির আহমদ এমপি


বিএনএ, সাভার : মাদকসেবীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য ধামরাই থানায় কল করা হলে পুলিশ কল ধরেন না এবং তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয় না বলে জানান ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ।

বৃহস্পতিবার (৯ মার্চ) ১১টার দিকে ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ঢাকা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে মাদকবিরোধী গণসচেতনতামূলক মহাসমাবেশে  তিনি এ সব কথা বলেন।

মাদকবিরোধী সচেতনতামূলক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমদ। ঢাকা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক বাহাউদ্দিন সভাপতিত্ব করেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ধামরাই থানার পুলিশ প্রশাসনকে মাদকাসক্ত ব্যক্তিদের ধরার জন্য অবহিত করলে তারা তাদের ধরতে অপারগতা স্বীকার করেন। এছাড়াও মাদকসেবীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য থানায় কল করা হলে তারা কল ধরেন না এবং মামলা করতে গেলে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে মামলা না নেওয়ার অসংখ্য অভিযোগ রয়েছে। তাছাড়া আজকের এই মাদকবিরোধী গণসচেতনতা মহাসমাবেশে ধামরাই থানার কোন পুলিশ উপস্থিত নেই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধামরাই উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (অ.দা) ফারজানা আক্তার, উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. সিরাজ উদ্দিন, মহিলা ভাইস-চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, ঢাকা বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্ল্যাহ কাজল, ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নূরুল ইসলাম, বর্ন এগেইন মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের নির্বাহী পরিচালক মো. জহির উদ্দিন (মুন্না) প্রমুখ।

বিএনএ/ ইমরান খান, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ