34 C
আবহাওয়া
৯:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুই যুবকের মরদেহ উদ্ধার

রাজধানীতে দুই যুবকের মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান এবং যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকা থেকে হৃদয় খান (৩৮) ও আবুল কালাম (৩০) নামে দুই জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সোহরাওয়ার্দী উদ্যান থেকে অচেতন অবস্থায় হৃদয় খানকে উদ্ধার করা হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হৃদয়কে অচেতন অবস্থায় উদ্ধার করি। পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, স্থানীয় লোকজনের মুখে জানতে পারি হৃদয় মাদকাসক্ত ছিলেন। মাদকের কারণে তার মৃত্যু হতে পারে। ময়না তদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এ দিকে দুপুর ১২টার দিকে যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকার একটি মার্কেটের ভেতর থেকে আবুল কালামের মরদেহ উদ্ধার করে পুলিশ । পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) তুহিন মিয়া জানান, খবর পেয়ে যাত্রাবাড়ী থানার কুতুবখালী এলাকার একটি মার্কেটের ভেতর থেকে কালামের মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে ময়না তদন্তের জন্য তার মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে তিনি মারা গেছেন তা সঠিক ভাবে জানা যায়নি। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিএনএ/আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ