34 C
আবহাওয়া
৯:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » যেকোনো সময় শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে:প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

যেকোনো সময় শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে:প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

যেকোনো সময় শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে:প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী

বিএনএ,ঢাকা:যেকোনো সময় শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন।এজন্য আগামি এক সপ্তাহের মধ্যে দেশের সকল প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে করোনা ভ্যাকসিন দেয়ার কাজ সম্পন্ন হবে বলেও জানান তিনি।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সচিবালয় ক্লিনিকে ভ্যাকসিন নেয়ার পর প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী আরও বলেন,দেশে গণহারে করোনা ভাইরাসের ভ্যাকসিন দেয়া শুরু হয়েছে।তাই যেকোনো সময় খুলতে পারে স্কুল। এজন্য শিক্ষক-কর্মকর্তাদের ভ্যাকসিন নেয়ার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী।শিক্ষক এবং মন্ত্রণালয়ের আওতায় যারা আছেন, ৪০ বছরের উপরে যারা পড়বেন,তাদের ভ্যাকসিন নেয়ার জন্য অনুরোধ জানান তিনি।

মো. জাকির হোসেন বলেন,শিক্ষকদের ভ্যাকসিনের জন্য প্রধানমন্ত্রী ইতোমধ্যে স্বাস্থ্য মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছেন। আগামি সাতদিনের মধ্যে টিকা নেয়া শেষ করা হবে।সচিবালয়ের সবাই নিয়েছে। কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া নেই।শিক্ষকদের যথাসময়ে ভ্যাকসিন নিয়ে স্বাস্থ্য সুরক্ষায় এগিয়ে আসতে এবং সবাইকে মাস্ক ব্যবহারের আহ্বান জানান প্রতিমন্ত্রী।ভ্যাকসিন নেয়ার পর প্রতিক্রিয়ার বিষয়ে জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন,তার কাছে খুব স্বাভাবিক মনে হয়েছে।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ