32 C
আবহাওয়া
১২:৫৩ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » জাপার নির্বাচিত এমপিরা বুধবার শপথ নিচ্ছেন না!

জাপার নির্বাচিত এমপিরা বুধবার শপথ নিচ্ছেন না!

জাতীয় পার্টি

ঢাকা: সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি(জাপা) থেকে নির্বাচিত সংসদ সদস্যরা আগামীকাল বুধবার শপথ গ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছেন। জানা গেছে, দলটির নেতারা বলছেন, তারা বৃহস্পতিবার শপথ গ্রহণের বিষয়ে দলীয় বৈঠকে সিদ্ধান্ত নেবেন।

৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির ১১ জন সদস্য নির্বা চিত হয়েছেন। নতুন সংসদ সদস্যদের শপথগ্রহণ আগামীকাল বুধবার সকাল ১০টায় জাতীয় সংসদ ভবনের শপথ কক্ষে অনুষ্ঠিত হবে। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এ শপথবাক্য পাঠ করাবেন বলে জানা যায়।

কুড়িগ্রাম-১ আসন থেকে নির্বাচিত জাতীয় পার্টির সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান একটি সংবাদ মাধ্যমকে জানান, আমরা আগামীকাল শপথ গ্রহণ করব না। পরশু দিন আমাদের দলের বৈঠক অনুষ্ঠিত হবে। এই বৈঠকে আমরা সিদ্ধান্ত নেব কবে আমরা শপথ নেব। আদৌ নেব কি না।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা যে ধরনের ভোটের পরিবেশ চেয়েছিলাম তা পাইনি। যার কারণে আমাদের অনেক সদস্য ভোটের মাঠে লড়াই করতে পারেননি। জয় পাননি। এই কারণেই আমরা বুধবার শপথ নিচ্ছি না।

দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ২২৩ টি আসনে জয়ী হয়েছে। জাতীয় পার্টি ১১টি, ১৪ দলীয় জোটের শরিক দল জাসদ ও ওয়ার্কার্স পার্টি ২টি, কল্যাণ পার্টি ১টি এবং বাকি আসনগুলোতে স্বতন্ত্র প্রার্থীরা জিতেছেন।

বিএনএ, এসজিএন /এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ