38 C
আবহাওয়া
৬:৪৮ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বিপিএল; চট্টগ্রামকে ১৭৯ রান টার্গেট দিয়েছে খুলনা

বিপিএল; চট্টগ্রামকে ১৭৯ রান টার্গেট দিয়েছে খুলনা

বিপিএল

বিএনএ: আজম খানের ৫৮ বলে অপরাজিত ১০৯ রানের ওপর ভর করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ১৭৯ রানের বড় টার্গেট দিয়েছে খুলনা টাইগার্স।

সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় মিরপুরে ম্যাচটি শুরু হয়। টস জিতে খুলনা টাইগার্সকে ব্যাটিং করার আমন্ত্রণ জানায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক শুভাগত হোম।

উদ্বোধনী জুটিতে হোঁচট খায় খুলনা টাইগার্স। দলীয় ৫ রানের মাথায় সারজিল খানকে সাজঘরে পাঠান শুভাগত হোম। দলীয় ১২ রানের মাথায় দ্বিতীয় আঘাত করেন চট্টগ্রামের আবু জায়েদ। ৬ বলে ৬ রান করা হাবিরুর রহমানকে শিকার করেন তিনি। এরপর আজম খানকে সাথে নিয়ে ৯২ রানের জুটি গড়েন তামিম ইকবাল।

দলীয় ১০৪ রানের মাথায় ৩৭ বলে ৪০ রান করে বিজয়কান্ত বিয়াস্কান্তের বলে সাজঘরে ফেরেন তামিম। এরপর ব্যাটিংয়ে এসে ব্যর্থ হন অধিনায়ক ইয়াসির আলী। ৭ বলে ১০ রান করে ফিরে যান খুলনার সাব্বির রহমানও। তবে একপাশ তখনও আগলে রাখেন পাকিস্তানি ব্যাটার আজম খান। ৫৮ বলে ১০৯ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। শেষ পর্যন্ত ৫ উইকেটে ১৭৮ রানের গিয়ে থামে খুলনা টাইগার্সের ইনিংস।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষে আবু জায়েদ ২টি ও ১টি করে উইকেট শিকার করেন শুভাগত হোম, বিজয়কান্ত বিয়াস্কান্ত ও জিয়াউর রহমান।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ