30 C
আবহাওয়া
৯:৩২ পূর্বাহ্ণ - মে ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার ৩

চট্টগ্রামে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার ৩


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর এলাকা থেকে এক কিশোরীকে অপহরণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  এ সময় ভিকিটিমকে উদ্ধার করে র‌্যাব।

রোববার (৮ জানুয়ারি) নগরীর পতেঙ্গা থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া অভিযুক্তরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার ইব্রাহীম আলীর ছেলে রুয়েল আহমেদ (২১), নেত্রকোনার মদন উপজেলার মো. শাহজাহানের ছেলে মো. অনিক (২০) ও সিলেটের বিশ্বনাথ উপজেলার মোকাদ্দেস মিয়ার ছেলে ইমন মিয়া (১৮)।

র‍্যাব-৭ জানায়, ভুক্তভোগী কিশোরী ফটিকছড়ি উপজেলার একটি স্কুলের ছাত্রী। আট মাস আগে ভিডিও প্ল্যাটফর্ম টিকটকের মাধ্যমে আসামি রুয়েলের সঙ্গে তার পরিচয় হয়। পরবর্তীতে এ সূত্র ধরে রুয়েল কিশোরীকে মোবাইলের মাধ্যমে প্রেমের প্রস্তাব দেয়। তিন মাস আগে রুয়েল সুনামগঞ্জ থেকে চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় আরেক আসামি অনিকের বাসায় এসে একটি পোশাক কারখানায় চাকরি শুরু করেন।

গত ৪ জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে স্কুলে যাওয়ার পথে ভুক্তভোগী কিশোরীকে রুয়েল তার সহযোগীদের নিয়ে অপহরণ করে। এরপর তাকে পতেঙ্গা থানা এলাকার একটি বাসায় নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা ভূজপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পাশাপাশি বিষয়টি চট্টগ্রাম র‍্যাবকে অবহিত করেন।

গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে ভূজপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। এরপর আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের ভূজপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএ/ এফএ, ওজি

Loading


শিরোনাম বিএনএ