34 C
আবহাওয়া
১১:১২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করলে আমাদের আপত্তি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করলে আমাদের আপত্তি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করলে আমাদের আপত্তি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনএ, ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন,বিএনপি শান্তিপূর্ণ সমাবেশ করলে আমাদের আপত্তি নেই। কিন্তু ভাঙচুর করবেন, জানমালের ক্ষতি করবেন, আহত করবেন তখন তো নিরাপত্তা বাহিনী বসে থাকবে না। তাদের কাজই তো প্রটেকশন দেয়া।

বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) বিকেলে রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নয়াপল্টনে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে আহত পুলিশ সদস্যদের দেখতে যান স্বরাষ্টমন্ত্রী। হাসপাতাল থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

 

তিনি বলেন, পরিস্থিতি নাজুক হয়েছে সেটা আমরা মনে করি না। পরিস্থিতি সবসময় আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। তাদের (বিএনপি) শুভবুদ্ধির উদয় হোক, একঘেয়েমি ছেড়ে হয় তারা সোহরাওয়ার্দী উদ্যানে আসুক। বিরাট সমাবেশ করুক, আমরাও দেখি, দেশবাসীও দেখবে। নয়ত কালশী মাঠে যাক। সেখানে পুলিশ তাদের সহায়তা করবে। এরপরও আলোচনা হতে পারে। তারা আসুক ডিএমপি কমিশনারের সঙ্গে বসুক।

এসময় সাংবাদিকরা পুলিশের অ্যাকশনে যাওয়ার কারণ জানতে চাইলে জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপিকর্মীরা পুলিশের ওপর মারমুখী ছিল। তারা ঢিল ও ইটপাটকেল ছুড়েছিল। সেটি মোকাবিলা করতে গিয়ে আহত হন পুলিশ সদস্যরা। ৪৭ জন কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে এসেছিলেন। অস্ত্র, গজারি লাঠি দিয়ে পুলিশ বাহিনীকে আহত করে বিএনপি।

এ সময় পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকসহ উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ