26 C
আবহাওয়া
৪:৪৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ইবি ছাত্রলীগের কমিটি বিলুপ্ত


বিএনএ, ইবি প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে। একই সাথে নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য জীবনবৃত্তান্তের আহ্বান করা হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় ইবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সাথে নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী পদ প্রত্যাশীদের আগামী ৭ (সাত) কার্যদিবসের মধ্যে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় কমিটির সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন শাহেদ, উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান রূপক ও সদস্য রাকিব বিন আলমগীর এর কাছে জীবনবৃত্তান্ত জমা দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে স্বশরীরে উপস্থিত হয়ে এ জীবনবৃত্তান্ত সংগ্রহ করবেন বলে জানান বিজ্ঞপ্তিতে। এছাড়া অন্য এক বিজ্ঞপ্তিতে, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক ইবি শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি এস.এম. রবিউল ইসলাম পলাশ ও সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়েছে বলে জানা গেছে।

বিএনএনিউজ২৪.কম/তারিক/এনএএম

Loading


শিরোনাম বিএনএ