28 C
আবহাওয়া
১০:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » প্রধানমন্ত্রীকে কটূক্তি: বিএনপির আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রধানমন্ত্রীকে কটূক্তি: বিএনপির আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ

প্রধানমন্ত্রীকে কটূক্তি: বিএনপির আলালের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিএনএ, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করায় বিএনপির যুগ্ম-মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে শাহবাগ থানায় অভিযোগ দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় ঢাবির শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের পপুলেশন সায়েন্সেস বিভাগের ছাত্র নূরউদ্দীন আহমেদ (২২) এই অভিযোগ করেন।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, তার নাতনি জাইমা রহমানকে নিয়ে পদত্যাগী তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের কুরুচিপূর্ণ বক্তব্য ছড়িয়ে পড়ার মধ্যে আলালের বক্তব্যের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, আওয়ামী লীগের সমালোচনা করতে গিয়ে আলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে জড়িয়ে আপত্তিকর বক্তব্য দেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, ৬ ডিসেম্বর রাত ১২টায় শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের ২৩৯নং রুমে বসে একটি লিংকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে আলালের ‘অশ্লীল ও কুরুচিপূর্ণ’ বক্তব্যের ভিডিও দেখতে পান। এটি সরকার ও দেশের জনগণের জন্য মানহানিকর এবং হেয়প্রতিপন্ন করা হয়েছে। এই ঘটনার বিষয়ে সহপাঠীদের সঙ্গে আলোচনা করে অভিযোগ করতে কিছুটা দেরি হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান। তিনি বলেন, ডা. মুরাদ হাসান ও বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে ঢাবির দুই শিক্ষার্থী আজ শাহবাগ থানায় দুটি অভিযোগ করেছেন। অভিযোগ দুটি আমরা তদন্ত করছি। বিশেষজ্ঞদের মতামত ও তদন্ত শেষে এই দুই অভিযোগের বিষয়ে যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ