40 C
আবহাওয়া
২:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » পাপিয়া দম্পতির অভিযোগ গঠন শুনানি ৩০ নভেম্বর

পাপিয়া দম্পতির অভিযোগ গঠন শুনানি ৩০ নভেম্বর

পাপিয়া দম্পতির তিন দিনের রিমান্ডে

বিএনএ, (আদালত প্রতিবেদক) ঢাকা: যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলায় অভিযোগ গঠনের বিষয়ে শুনানির তারিখ পিছিয়ে আগামী ৩০ নভেম্বর ধার্য করেছেন আদালত। সোমবার (৮ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত-৩ এর বিচারক মোহাম্মদ আলী হোসাইন আসামিপক্ষের সময় আবেদন মঞ্জুর করে অভিযোগ শুনানির এ তারিখ ঠিক করেন।

এদিন মামলাটি অভিযোগ শুনানির জন্য ধার্য ছিল। দুই আসামিকে আদালতে হাজির করা হয়। কিন্তু তাদের আইনজীবী শাখাওয়াত উল্যাহ ভূঁইয়া গাজীপুর আদালতে অন্য মামলা নিয়ে ব্যস্ত থাকায় এ মামলায় শুনানি করতে পারেননি। এজন্য অভিযোগ শুনানি পেছানোর জন্য সময় আবেদন করা হয়। আদালত সময় আবেদন মঞ্জুর করে অভিযোগ শুনানির পরবর্তী তারিখ ৩০ নভেম্বর ধার্য করেন বলে জানান সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারি মো. আল-আমিন তালুকদার।

গত ৬ অক্টোবর আসামিদের বিরুদ্ধে দুদকের দেওয়া অভিযোগপত্র আমলে গ্রহণ করেন ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কায়েশ। ওই দিন মামলার অভিযোগ শুনানির তারিখ ধার্য করে মামলাটি বিশেষ জজ আদালত-৩ এ বদলির আদেশ দেন তিনি।

৬ কোটি ২৪ লাখ ১৮ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গত বছর ৪ আগস্ট দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থার উপ-পরিচালক শাহীন আরা মমতাজ বাদী হয়ে মামলা করেন। চলতি বছরের মার্চ মাসে আসামিদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন শাহীন আরা মমতাজ।

বিএনএনিউজ/ এসবি, এমএফ

Loading


শিরোনাম বিএনএ