24 C
আবহাওয়া
৮:৪৩ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ায় মেম্বার ইকবালের স্ত্রী মিতু ইয়াবাসহ গ্রেপ্তার

সাতকানিয়ায় মেম্বার ইকবালের স্ত্রী মিতু ইয়াবাসহ গ্রেপ্তার

সাতকানিয়ায় মেম্বার ইকবালের স্ত্রী মিতু ইয়াবাসহ গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামে  পৃথক অভিযান চালিয়ে ২১ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ  সাতকানিয়ার মেম্বার ইকবালের স্ত্রী ও আরও  একজনকে  আটক করেছে র‌্যাব-৭।
আটককৃতরা হলেন- সাতকানিয়া থানার মাদার্শা ইউনিয়নের উত্তর মাদার্শা এলাকার মোজাম্মেল হক ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতু (৩৪)। মোজাম্মেল হক ইকবাল স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য। বাঁশখালী থানার কালীপুর এলাকার মৃত সুলতান আহম্মেদের স্ত্রী মর্তুজা আক্তার (৩৭)। তিনি মিতুর সহযোগী।

সোমবার (৮ আগস্ট) বিকেলে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে অভিযান চালিয়ে ইউপি সদস্য ইকবালের স্ত্রী শায়লা সাবরিন মিতুকে আটক করা হয়। এ সময় শপিং ব্যাগ থেকে ১৮ হাজার ৩৩০ পিস ইয়াবা এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়। ইকবালের সহযোগী দীর্ঘদিন যাবৎ কক্সবাজার থেকে স্বল্পমূল্যে মাদকদ্রব্য ক্রয় করে পরবর্তীতে তা চট্টগ্রাম জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

এদিকে নগরীর বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল এলাকায় একটি ফ্ল্যাটে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ করেছে এমন খবরে রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে ইউপি সদস্য ইকবালের স্ত্রীর সহযোগী মর্তুজা আক্তারকে আটক করা হয়। একটি শপিং ব্যাগের ভেতর থেকে ৩ হাজার পিস ইয়াবা এবং মাদকদ্রব্য বিক্রয়ের নগদ ২০ হাজার টাকা উদ্ধার করা হয়।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ