24 C
আবহাওয়া
১:৫৮ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ঝিরিঝিরি বৃষ্টির দেখা পেল রাজধানীবাসী

ঝিরিঝিরি বৃষ্টির দেখা পেল রাজধানীবাসী

বৃষ্টি

বিএনএ ডেস্ক: বেশ কয়েকদিন ধরে তীব্র দাবদাহের পর অবশেষে রাজধানীর বিভিন্ন এলাকায় স্বস্তির বৃষ্টি নেমেছে। এ বৃষ্টি বহু কাঙ্ক্ষিত। গত কয়েকদিন ভ্যাপসা গরমে পুড়তে হচ্ছে। তাই বৃষ্টির জন্য চাতক পাখির মতো অপেক্ষায় ছিলেন রাজধানীবাসী।

বৃহস্পতিবার সকাল সাড়ে আটটা থেকে বৃষ্টি শুরু হয় রাজধানীর বিভিন্ন এলাকায়। তেজগাঁও, মগবাজার, ইস্কাটন, ফার্মগেট, কারওয়ান বাজারসহ বিভিন্ন এলাকায় বৃষ্টি হয়। তবে এর পরিমাণ ছিল সামান্য। শুধু ঢাকা নয়, আজ দেশের আট বিভাগের অনেক জায়গায় বৃষ্টি হতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মনোয়ার হোসেন বলেন, চট্টগ্রাম অঞ্চলে বৃষ্টি হচ্ছে। বাতাসের গতি কখনও কখনও বাড়ছে। হঠাৎ করে ঝড়ো হাওয়া তৈরি হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়েছে, চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, পাবনা, নওগাঁ, দিনাজপুর, যশোর ও চুয়াডাঙ্গা জেলার উপর দিয়ে তীব্র তাপদাহ বয়ে যাচ্ছে। সিলেট জেলাসহ ঢাকা ও ময়মনসিংহ বিভাগ এবং রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের অবশিষ্ট অংশের উপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপপ্রবাহ বয়ে যাচ্ছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ