31 C
আবহাওয়া
১:৩৪ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে প্রেমিকার বাড়িতে গিয়ে বিষপানে প্রেমিকের মৃত্যু

ধামরাইয়ে প্রেমিকার বাড়িতে গিয়ে বিষপানে প্রেমিকের মৃত্যু

ধামরাইয়ে প্রেমিকার বাড়িতে গিয়ে বিষপানে প্রেমিকের মৃত্যু

বিএনএ, সাভার: ধামরাইয়ে প্রেমিকের বাড়িতে গিয়ে বিষপানে মো. আকরাম হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৭ জুন) রাতে ধামরাই উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের বাঘাইর গ্রামে প্রেমিকার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ওই কলেজ ছাত্রের নাম আকরাম হোসেন। সে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া গ্রামের মো. হান্নান মিয়ার ছেলে। আকরামের বাবা সৌদি প্রবাসী। আকরাম একাদশ শ্রেণির ছাত্র ছিল।

পারিবারিক সূত্রে জানা যায়, আকরামের সংঙ্গে ধামরাই বাইশাকান্দা ইউনিয়নের বাঘাইর গ্রামের রুমা আক্তার (১৩) নামে বিএম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সেই প্রেমের সর্ম্পকের কারণে আকরাম প্রায় সময়ই বাঘাইর এলাকায় তার খালাতো ভাই জামিলের বাড়িতে থেকে প্রেমিকা রুমা আক্তারের সাথে যোগাযোগ করতো। ধারণা করা হচ্ছে রুমার সাথে দিনের বেলায় আকরামের সাথে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। সে কারণে রাতে আকরাম বিষপান করেন। এরপর আকরামের খালাতো ভাই জামিল ও তার পরিবার তাকে দ্রুত গাড়িতে করে সাভার গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তম্ময় সাহা বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ/ইমরান, এমএফ

Loading


শিরোনাম বিএনএ