27 C
আবহাওয়া
৯:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ফের খোলামেলা পোশাকে নুসরাত

ফের খোলামেলা পোশাকে নুসরাত

ফের খোলামেলা পোশাকে নুসরাত

বিএনএ, ঢাকা: নুসরাতকে নিয়ে আবারও নতুন করে বিতর্ক। বিতর্ক যেন পিছুই ছাড়ছে না।  কয়েকদিন আগেই ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে তীব্র সমালোচনার শিকার হন। স্বচ্ছ পোশাক পরা ও বুকের ট্যাটু দেখানোর কারণে নেটিজেনদের নোংরা ইঙ্গিত সহ্য করতে হয় তাকে।আবারও নতুন করে একই কাণ্ড ঘটালেন নুসরাত। বিতর্ক বরণ করে নিয়েছেন খোলামেলা পোশাকে ছবি দিয়ে।

শনিবার নুসরাত তার অনেকগুলো খোলামেলা পোশাক পরা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। কমলা রঙা অন্তর্বাস, নীল-সাদার মিশেলে সুতির পালাজো এবং একই কাপড়ের লম্বা সার্গ পরনে ছিল।এসব পোশাকের সীমানা ভেদ করে নুসরাতের শরীরী আবেদন ফুটে উঠেছে ছবিতে।

অভিনেত্রী নুসরাতের দেওয়া পোস্টে ক্যাপশনে লিখেছেন, ‘সামার ভাইভস’ অর্থাৎ গরমের দিনে দেহমনে প্রশান্তি আনতে খোলামেলা থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন অভিনেত্রী।

তবে অনুসারীদের মোটেও পছন্দ হয়নি নুসরাতের এই রুপে। তার খোলামেলা ছবিতে কমেন্ট বক্সে বিভিন্ন ধরনের নেতিবাচক হাজার হাজার মন্তব্যে ভরে যায়।

অনেকের কাছ থেকে কমেন্ট এসেছে। একজন সংসদ সদস্য হয়েও কীভাবে এমন পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তুলপাড় করছেন অনেকেই। কেউ কেউ আবার ধর্ম টেনেও তাকে কটাক্ষ করেছেন। বলেছেন, ‘মুসলিম নামের কলঙ্ক নুসরাত।

 

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ