27 C
আবহাওয়া
৯:৩১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুল ইসলামের দাফন সম্পন্ন

চট্টগ্রামের সাতকানিয়ায় বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। রোববার(৮মে) সকালে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এরআগে জেলা পুলিশের একটি চৌকস দল বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুল ইসলামকে গার্ড অব অনার প্রদান করেন। পরে তার মরদেহে পুষ্পমাল্য অর্পণ করেন সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার ফাতেমা তুজ জোহরা, সাতকানিয়া থানা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

পরে তার নামাজে জানাজায় অংশ নেন লোহাগাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জাফর আলী হিরু, সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজ-উন নবী খোকন, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ বাঙালি, হুমায়ুন কবীর, মো. লোকমান, নুরুল ইসলাম। গতকাল শনিবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেন এই বীর মুক্তিযোদ্ধা।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাতকানিয়া-লোহাগাড়া আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা নেজামুদ্দীন মুহম্মদ নদভী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোতালেব সিআইপি, সাতকানিয়া-লোহাগাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, সহকারী কমিশনার (ভূমি) সজীব কান্তি রূদ্র, থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের এলএমজি প্রমুখ।

এসএমএনকে, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ