38 C
আবহাওয়া
৩:১৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » সাত মাস আগে জোড়া খুনের দায়ে দুইজন গ্রেপ্তার

সাত মাস আগে জোড়া খুনের দায়ে দুইজন গ্রেপ্তার

সাত মাস আগে জোড়া খুনের দায়ে দুইজন গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম : সাত মাস আগে কাভার্ডভ্যানের চালক ও সহকারী হত্যাকাণ্ডে জড়িত থাকার দায়ে দুইজনকে গ্রেপ্তার চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (৮ মে) দুপুর সাড়ে ১২টার দিকে মনসুরাবাদ মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগ অফিসে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিসি ফারুক উল হক। গ্রেপ্তারকৃতরা হলেন- মো. মিরাজ হাওলাদার (৩০) ও  আবু সুফিয়ান সুজন (২১)।

মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগের ডিসি ফারুক উল হক জানান, কাভার্ড ভ্যানের (চট্টমেট্রো-ট-১১-৮৮১২) চালক নিহত রিয়াদ হোসেন সাগর ও সহকারী মোহাম্মদ আলী। আসামি মিরাজ, সুজন, বাবু বন্দরের মালামাল পরিবহনের কাজে নিয়োজিত পরিবহনের অস্থায়ী চালক। ২০১০ সালের ২ অক্টোবর নৃশংস এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। দীর্ঘ ৭ মাস ধরে অনুসন্ধান, গোয়েন্দা তৎপরতা ও তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, ২০২০ সালের ৩ অক্টোবর বন্দর থানাধীন মনসুর মার্কেটের সামনে এসিআই লিমিটেড’র মালামাল বহনকারী একটি কাভার্ড ভ্যান উদ্ধার হয়, যার কেবিন রক্তাক্ত ছিল। পরবর্তীতে ওই ভ্যানের চালকের মরদেহ হালিশহর থানার সাগর পাড়ে নতুন রাস্তার পাশে এবং সহকারীর মরদেহ জোরারগঞ্জ থানা এলাকায় পাওয়া যায়। এ ঘটনায় দুই থানায় আলাদা দুটি হত্যা মামলা দায়ের করা হয়। জোড়া খুনের সাথে জড়িত অজ্ঞাতনামা আসামিদের দীর্ঘ সাত মাস পর মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগ গ্রেপ্তার করে।

বিএনএনিউজ২৪/আমিন

Loading


শিরোনাম বিএনএ