34 C
আবহাওয়া
১২:০১ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » বিজ্ঞাপনে ফিরলেন মেহ্জাবীন

বিজ্ঞাপনে ফিরলেন মেহ্জাবীন

মেহজাবিন

বিনোদন ডেস্ক: দীর্ঘ ৭ বছর পরে ফের বিজ্ঞাপনচিত্রে কাজ করলেন ছোটপর্দার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহ্জাবীন চৌধুরী। এরআগে আদনান আল রাজীবের পরিচালনায় ২০১৪ সালে বাংলালিংকের একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মেহ্জাবীনকে। সম্প্রতি সর্বোচ্চ নিরাপত্তা মেনে নাইন অ্যান্ড অ্যা হাফ স্টুডিওতে বিজ্ঞাপনচিত্রটির শুটিং করা হয়। এলজি বাটারফ্লাই ব্র্যান্ডের ‘ইকো প্লাস’ রেফ্রিজারেটরের এ বিজ্ঞাপনে মেহ্জাবীন চৌধুরীকে দেখা যাবে পাঁচ রূপে। এর আগে কোনো বিজ্ঞাপনে এভাবে হাজির হননি এ মডেল-অভিনেত্রী।

বিজ্ঞাপনচিত্রটি নিয়ে আদনান আল রাজীব বলেন, আরো আগেই আমাদের এই বিজ্ঞাপনচিত্রটি করার কথা ছিল। প্রচার হওয়ার কথা ছিল এই ঈদ থেকে। কিন্তু লকডাউনের কারণে মার্কেট বন্ধ থাকায় সময় মতো শুটিং করতে পারিনি। এবার সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে শুটিং করেছি। শুটিংয়ের আগো পুরো টিমের সবার কোভিড টেস্ট করিয়েছি। সব মিলিয়ে কাজটিতে আমাদের অ্যাপোর্ট গেছে।

তিনি আরো বলেন, মূল শুটিংয়ে যাওয়ার আগে আমরা তিন দিন ধরে রিহার্সেল করেছি। ফলে কাজটি অনেক গোছানো হয়েছে। মেহ্জাবীনের সঙ্গে সহশিল্পী হিসেবে কাজ করেছেন আরো বেশ কয়েকজন। অ্যাডকমের ব্যানারে নির্মিত বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে ঈদের পরপরই।

অন্যদিকে মেহ্‌জাবীন বলেন, নাটকের প্রয়োজনে বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে হাজির হই। তবে বিজ্ঞাপনচিত্রে এর আগে কখনো এতগুলো চরিত্রে একসঙ্গে কাজ করিনি। দর্শক বিজ্ঞাপনচিত্রটিতে আমাকে পাঁচ রূপে দেখতে পাবেন। এটা আমার জন্য নতুন অভিজ্ঞতা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ