36 C
আবহাওয়া
১২:৪৬ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » পুনম পাণ্ডের মতো জয়ার সঙ্গেও এমন ঘটেছিল

পুনম পাণ্ডের মতো জয়ার সঙ্গেও এমন ঘটেছিল

জয়া

বিনোদন ডেস্ক: মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডেকে নিয়ে তোলপাড় বলিউড। তার ব্যক্তিগত ভেরিফাইড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সম্প্রতি দাবি করা হয়েছিল- জরায়ু ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। কিন্তু তা ছিল একেবারেই ভুয়া। মূলত এই মরণব্যাধি নিয়ে সাধারণ মানুষদের সচেতন করতেই পরিকল্পিতভাবে এমন নাটক সাজানো হয়েছিল। পরদিনই তা স্বীকার করেন পুনম।

এমন ঘটনাই অবাক হয়েছেন বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। তার মতে, সব কিছুর একটা পরিমিতিবোধ থাকা উচিত। সীমা ছাড়িয়ে সচেতনার বার্তা দেওয়া উচিত নয়।

জয়া বললেন, ‘আমার ক্ষেত্রেও এমন হয়েছিল একবার। বাংলাদেশের এক বিজ্ঞাপনী সংস্থা একটি কনসেপ্ট নিয়ে এসেছিল যে, জয়া আহসান হারিয়ে গেছে— এমন এক ভাবনা ছিল সেই ক্যাম্পেইনের। কিন্তু আমাদেরও মনে রাখা দরকার, আমাদের দায়িত্বের কথা। আমাদের ভক্তদের জন্যই আমাদের অস্তিত্ব, তাদের কথা ভুলে গেলে চলবে না।’

পুনমের এই কাণ্ডে ফুঁসে উঠেছেন বলিউডের তারকাদের অনেকেও। প্রকাশ্যে ক্ষমা না চাইলে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও নোটিশ পাঠানো হয়েছে তাঁকে।

এদিকে, আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে জয়া আহসান অভিনীত সিনেমা ‘পেয়ারার সুবাস’। এটি পরিচালনা করেছেন নির্মাতা নুরুল আলম আতিক। এতে জয়া ছাড়াও অভিনয়ে রয়েছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, সুষমা সরকার, নূর ইমরান মিঠু, জয়িতা মহালনবিশ প্রমুখ।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ