29 C
আবহাওয়া
৭:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » মুহূর্তেই ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ

মুহূর্তেই ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট শেষ

ভারত

বিএনএ, স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠতে আরো ৮ মাসের বেশি বাকি। এরই মধ্যে বিশ্বকাপের ফাইনালসহ ৪৫টি ম্যাচের টিকেট বিক্রি শুরু হয়েছে আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে। আগামী ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে হবে সবচেয়ে আকর্ষণীয় ও হাই-ভোল্টেজ ভারত-পাকিস্তান দ্বৈরথ।

সূত্রে জানা যায়, ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রিতে এবারও রেকর্ড হয়েছে। ঝড়ের গতিতে শেষ এই ম্যাচের সব টিকিট। ‘মাদার অব অল ম্যাচেস’-এর টিকিট সোল্ড আউট হতে সময় লেগেছে হাতে গোনা কয়েক মিনিট মাত্র। অন্য কোনো ম্যাচের টিকিট এত অল্প সময়ের মধ্যে শেষ হয়নি।

প্রথমবার অস্ট্রেলিয়ার মাটিতে আয়োজিত হতে চলেছে পুরুষদের টি-২০ বিশ্বকাপ। মেলবোর্ন ছাড়াও ম্যাচগুলি আয়োজিত হবে অ্যাডিলেড, ব্রিসবেন, গিলং, হবার্ট, পার্থ এবং সিডনিতে।

২০২১ টি-২০ বিশ্বকাপেও গ্রুপ পর্বে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী। যেখানে দাপটের সঙ্গে জিতে যায় পাকিস্তান। অস্ট্রেলিয়া বিশ্বকাপে প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের প্রতিটি ম্যাচ দেখার জন্য শিশুদের (২-১৬ বছর বয়সী) টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৫ ডলার করে। আর প্রাপ্তবয়স্কদের টিকিট সর্বনিম্ন ২০ ডলার করে।

অস্ট্রেলিয়া বিশ্বকাপের টিকেট বিক্রির জন্য ‘দিস ইজ দ্য বিগ টাইম’ নামে একটি প্রোগ্রাম শুরু করেছে আইসিসি। যার মাধ্যমে দর্শকদের টিকেট কিনতে আগ্রহী করতে প্রচার করছে ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা।

সুপার টুয়েলভে গ্রুপ দুইতে বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকার সঙ্গে থাকবে ভারত ও পাকিস্তান। এ ছাড়া এই গ্রুপে যুক্ত হবে প্রথম পর্বের গ্রুপ ‘বি’ এর চ্যাম্পিয়ন ও গ্রুপ ‘এ’ এর রানার্স আপ।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ