30 C
আবহাওয়া
৯:১৭ অপরাহ্ণ - জুন ১৭, ২০২৪
Bnanews24.com
Home » জেলা পরিষদ নির্বাচন, নেত্রকোনায় চেয়ারম্যানপ্রার্থীর ওপর হামলার অভিযোগ

জেলা পরিষদ নির্বাচন, নেত্রকোনায় চেয়ারম্যানপ্রার্থীর ওপর হামলার অভিযোগ


বিএনএ, নেত্রকোনা : নেত্রকোনা জেলা পরিষদের নির্বাচনী প্রচারণাকালে প্রতিদ্বন্ধী এক প্রাথীর ওপর দূর্বৃত্তদের হামলার অভিযোগ উঠেছে। জেলার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের পাঁচগাঁও মোড় এলাকায় চেয়ারম্যান পদপ্রার্থী আসমা সুলতানা আশরাফের ওপর বৃহস্পতিবার সন্ধ্যায় এই হামলা হয় বলে অভিযোগে জানা গেছে। শুক্রবার(৭ অক্টোবর) তিনটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি কলমাকান্দা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

জানা যায়, নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল তার লোকজনদের নিয়ে বৃহস্পতিবার কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নে নির্বাচনী প্রচারণা চালান। একইদিন বাংলাদেশ জাতীয় পার্টি মনোনীত চেয়ারম্যান পদ প্রার্থী আসমা সুলতানা আশরাফ কলমাকান্দা উপজেলায় প্রচারণা চালান। সন্ধ্যার আগে তিনি তার সঙ্গীয় লোকজনদের নিয়ে রংছাতি ইউনিয়নের পাঁচগাঁও মোড়ে আসেন। তাকে দেখে এলাকার কয়েকজন জনপ্রতিনিধিসহ অন্যান্য লোকজন ভিড় জমায়। এ সময় কিছু লোক এসে হামলা করে। হামলায় আসমা সুলতানা আশরাফসহ তার তিন সহকর্মী আহত হন।আহত অন্যরা হলেন মো. ফারুক আলী, মো. আনিস মিয়া ও ইউসুফ হোসেন নয়ন।

আসমা সুলতানা আশরাফ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও নেত্রকোনা জেলা কৃষক পার্টির আহ্বায়ক। তিনি নেত্রকোনা জেলা পরিষদের সংরক্ষিত আসনের সদস্য ছিলেন। জেলা পরিষদ নির্বাচনে তিনি প্রজাপতি প্রতিক নিয়ে লড়ছেন।

আসমা সুলতানা আশরাফ মোবাইলে জানান, আমি পাঁচগাঁও মোড়ে কয়েকজন জনপ্রতিনিধির সাথে কথা বলছিলাম। এ সময় দূর্বৃত্তরা আমার ওপর ঝাপিয়ে পড়ে। তারা আমার শাড়ি ছিঁড়ে ফেলে, হাতে থাকা মোবাইল ফোন, ক্যামেরা, ভ্যানিটি ব্যাগ ও শরীরে থাকা স্ব র্ণের গহনা ছিনিয়ে নেয়। হামলায় আমি মারাত্মকভাবে আহত হই। ৯৯৯ নম্বরে কল দেওয়ার পর পুলিশ এসে আমাকে উদ্ধার করে।

এ ব্যাপারে নেত্রকোনা জেলা জাতীয় পার্টির সাংগঠণিক সম্পাদক মো. আবুল হোসেন তালুকদার বলেন, প্রতিপক্ষ আনারস মার্কার লোকেরা এই হামলা চালিয়েছে। আমরা হামলাকারীদের শাস্তি দাবি করছি।

এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট অসিত সরকার সজল বলেন, বৃহস্পতিবার বিকেলে রংছাতি এলাকায় ভোটারদের সঙ্গে আমার মত বিনিময় ছিল। আমরা মিটিং করে চলে আসার পর রাতে শুনেছি এলাকার কয়েকজন লোকের সঙ্গে উনার বাকবিতণ্ডা হয়েছে। আমাদের কোনো লোক এই কাজ করেনি।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আহাদ খান জানান, বৃহস্পতিবার দিন একই এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মত বিনিময় সভা ছিল। অনেক নেতাকর্মী ছিল, হয়তো আসমা সুলতানা আশরাফের সাথে কারো বাকবিতণ্ডা হয়েছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

বিএনএ/ ফেরদৌস আহমাদ বাবুল,ওজি

 

Loading


শিরোনাম বিএনএ