28 C
আবহাওয়া
১১:১৯ অপরাহ্ণ - জুলাই ২২, ২০২৪
Bnanews24.com
Home » কর্ণফুলীতে আগুনে পুড়ল ২ ঘর

কর্ণফুলীতে আগুনে পুড়ল ২ ঘর


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় আগুনে ভ্যান চালক ও কৃষকের ঘর পুড়ে ছাই হয়ে গেছে। সম্পর্কে তারা চাচা ভাতিজা।

রবিবার (১৬ জুন) সন্ধ্যা ৭ টা ৪০ মিনিটের দিকে উপজেলার শিকলবাহা (৭ নম্বর ওয়ার্ড) মালুম মাঝির বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য মো. রফিক।

এ ঘটনায় ওই এলাকার সাইফুদ্দিন প্র: তুয়ান ও মো. মনছুরের পরিবারের নগদ টাকা, স্বর্ণালঙ্কার, ফার্নিচার, ফ্রিজ, টিভিসহ সব আসবাবপত্র ও মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে জানান। এতে ১৫ লাখ টাকার উপরে ক্ষতি হয়েছে। সম্পর্কে তারা চাচা ভাতিজা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ঘর থেকে হঠাৎ ধোঁয়া বের হতে দেখতে পান। মুহূর্তের মধ্যেই সেখানে আগুন ধরে যায়। এরপর দ্রুত আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। সাথে সাথে স্থানীয়রা আগুন নেভাতে এগিয়ে আসে। এরপর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগেই সব পুড়ে শেষ হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের দুইটি দল গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্থ ভ্যান চালক সাইফুদ্দিন প্র: তুয়ান বলেন আমি শহরে ছিলাম ওখান থেকে আসতেছি এসেই দেখি সব পুড়ে ছাই। তার স্ত্রী শারমিন আক্তার জানান, হুট করে দাউ দাউ করে জ্বলতে থাকে মুহূর্তেই সবকিছু পুড়ে গেল।

ফায়ার সার্ভিস জানিয়েছে, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এখনো আগুনে সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

বিএনএনিউজ/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ