24 C
আবহাওয়া
১০:৪৫ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ইসলামাবাদের বীর মুক্তিযোদ্ধা এছারুল হক চৌধুরী আর নেই

ইসলামাবাদের বীর মুক্তিযোদ্ধা এছারুল হক চৌধুরী আর নেই

ইসলামাবাদের বীর মুক্তিযোদ্ধা এছারুল হক চৌধুরী আর নেই

বিএনএ, কক্সবাজার: ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৭১ ব্যাচের কৃতি শিক্ষার্থী, ইসলামাবাদ ইউনিয়নের পাহাসিয়াখালী সিকদার পাড়া নিবাসী মরহুম ফরিদুল আলম চৌধুরীর পুত্র বীর মুক্তিযোদ্ধা এছারুল হক চৌধুরী বৃহস্পতিবার(৭ অক্টোবর) ১ টা ২৩ মিনিটে ঢাকার আজগর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি– রাজিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৬৫ বছর। তিনি মা, স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন।  ।

তার মৃত্যুর  বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমের সতীর্থ ও ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক মোঃ আবু তাহের।

আগামীকাল শুক্রবার সকাল দশটায় কক্সবাজার শহরের টেকপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।  তার জানাযা রাষ্ট্রীয় মর্যাদায় অনুষ্ঠিত হবে বলে জানান কক্সবাজার সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা মিল্টন রায় ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাক্তার শামসুল হুদা চৌধুরী।

মরহুম এছারুল হক চৌধুরী বাংলাদেশ জুট মিল কর্পোরেশনে (বিজিএমসি) প্রোডাকশন ম্যানেজার হিসেবে দীর্ঘদিন সুনামের সাথে কর্মরত ছিলেন। ৬ বছর পূর্বে তিনি বিজিএমসি থেকে অবসর গ্রহণ করেন। তার স্ত্রীও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষিকা।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ঈদগাঁও প্রেসক্লাব নেতৃবৃন্দ। তারা তাঁর আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বিএনএ/ রেজাউল করিম, ওজি

Loading


শিরোনাম বিএনএ