34 C
আবহাওয়া
১২:১০ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » মোহাম্মদপুরে নির্যাতনে কিশোর হত্যার অভিযোগ

মোহাম্মদপুরে নির্যাতনে কিশোর হত্যার অভিযোগ

মোহাম্মদপুরে নির্যাতনে কিশোর হত্যার অভিযোগ

বিএনএ, ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে রড চুরির অভিযোগে মোহাম্মদ আকাশ (১৪) নামে এক কিশোরকে রাতভর নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (৬ সেপ্টেম্বর) দিবাগতে রাতে মোহাম্মদপুর আজিজ মহল্লা এলাকায় নির্মাণাধীন ভবনের রড চুরির অভিযোগে ওই কিশোরকে পিটিয়ে হত্যা করা হয়।

নিহত কিশোর আকাশ ওই এলাকার রহমত আলীর ছেলে। স্থানীয় একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল সে।

মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুল হক বলেন, এক কিশোরকে হত্যার অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এই ঘটনায় তার পরিবার মামলা করলে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

তিনি আরও বলেন, নির্মাণাধীন ভবনটি একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন। এই ভবনে কয়েকজন শ্রমিক থাকতেন। তারাই এই ঘটনা ঘটিয়েছে বলে পরিবারের অভিযোগ।

আরও পড়ুন: নাটোর-৪ আসনের উপনির্বাচন ১১ অক্টোবর

নিহতের স্বজনরা জানান, আকাশ চুরির সঙ্গে জড়িত নয়। বন্ধুদের সঙ্গে সে ওইদিকে আড্ডা দিত। গতকাল রাতে আকাশ বাসায় ফেরেনি। আজ ভোরে একজন ফোন করে জানায়, আকাশ অসুস্থ। পরে আমরা তাকে বাসায় নিয়ে গেলে সে আরও অসুস্থ হয়ে পড়ে। পানি খেতে চাইলে তাকে পানি দেওয়া হয়। এরপরই সে মারা যায়।

ওই কিশোরের পরিবার ও স্থানীয়দের অভিযোগ, রাতভর মারধরের পর ভোরে পরিবারকে জানানো হয়। বাসায় নেওয়ার পরেই মৃত্যু হয়। নির্যাতনের ঘটনায় জড়িতরা সবাই নির্মাণাধীন ভবনের শ্রমিক। রাতে যখন আকাশকে মারধর করা হয় তখন অনেকে বাধা দিলেও তাতে কর্ণপাত করেননি শ্রমিকরা। তারা সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। আর, ঘটনার পর থেকেই পলাতক নির্মাণাধীন ভবনের সব শ্রমিক।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ