36 C
আবহাওয়া
১২:৪৯ অপরাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে পিস্তলসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

বরিশালে পিস্তলসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

বরিশালে পিস্তলসহ নারী মাদক কারবারি গ্রেপ্তার

বিএনএ, বরিশাল: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সূত্রের ভিত্তিতে ঝালকাঠির রাজাপুর থেকে একটি দেশীয় পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৫ বোতল ফেনসিডিলসহ রোজিনা বেগম (২৮) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় জড়িত মাদক কারবারি আলামিন হোসেন নামে একজন পালিয়ে যায়।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাত ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন।

গ্রেপ্তার রোজিনা ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রামের আলামিন হোসেনের স্ত্রী। পলাতক আলামিন হোসেন একই এলাকার মৃত মানিক হাওলাদারের ছেলে।

আর পড়ুন: দ্বাদশ সংসদ নির্বাচনের হালচাল: সংসদীয় আসন-২০৪ (নারায়ণগঞ্জ-৫)

এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টায় ঝালকাঠি জেলার রাজাপুর থানার গালুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কানুদাশকাঠি গ্রামে আলামিনে বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় আলামিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে তার বাসায় তল্লাশি চালিয়ে একটি দেশীয় পিস্তল, ১০ রাউন্ড গুলি ও ১৫ বোতল ফেনসিডিলসহ তার স্ত্রী মাদক কারবারি রোজিনা বেগমকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, পলাতক মাদক কারবারি আলামিনকে এর আগেও একাধিকবার মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৫টি মাদক আইনে মামলা রয়েছে। পরে আলামিন ও তার স্ত্রীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের শেষে ঝালকাঠি রাজাপুর থানায় হস্তান্তর করা হবে।

বিএনএনিউজ/ সাইয়েদ কাজল, বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ