28 C
আবহাওয়া
১০:৪৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রূপগঞ্জ ট্র্যজেডি: আরও ২১ শ্রমিকের মরদেহ হস্তান্তর আজ

রূপগঞ্জ ট্র্যজেডি: আরও ২১ শ্রমিকের মরদেহ হস্তান্তর আজ

রূপগঞ্জ ট্র্যজেডি: আরও ২১ শ্রমিকের মরদেহ হস্তান্তর আজ

বিএনএ নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় হাসেম ফুডস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত আরও ২১ শ্রমিকের মরদেহ হস্তান্তর করা হবে আজ। আগুনে পুড়ে নিহত ৪৮ জনের মধ্যে ৪৫ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে। তাদের মধ্যে গত বুধবার প্রথম দফায় ২৪ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন সিআইডি নারায়ণগঞ্জ কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার জীবন কান্তি সরকার। তিনি জানান, শনিবার হস্তান্তরের জন্য প্রস্তুত মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে নিহত অন্য তিনজনের মরদেহ এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

আজ হস্তান্তর করা হবে কিশোরগঞ্জ জেলা সদরের মিনা খাতুন, আমেনা আক্তার মাহমুদা আক্তার ও মোছা. রহিমা, কটিয়াদীর রাবেয়া আক্তার ও তাসলিমা আক্তার, করিমগঞ্জের ফাতিমা আক্তার, রহিমা আক্তার, নাজমুল হোসেন, একই জেলার নীলফামারীর স্বপন মিয়া, মিঠামইনের সেলিনা আক্তার।

নেত্রকোনার মোহনগঞ্জের সান্তা মনি, জামালপুর সদরের জিহাদ রানা,রাজশাহীর বাঘার মাহবুবুর রহমান,বরিশালের মেহেন্দীগঞ্জের মো. নোমান, ভোলার চরফ্যাসনের মো. শামীম ও মো. হাসনাইন,মৌলভীবাজার সদরের কম্পা রানী বর্মণ, হবিগঞ্জের নবীগঞ্জের শেফালী রানী সরকার, একই এলাকার মোছা. অমৃতা বেগম,নোয়াখালীর হাতিয়ার মো. আকাশ মিয়ার মরদেহ।

মরদেহ দাফন ও সৎকারের জন্য নারায়ণগঞ্জের জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে ৫০ হাজার টাকা নগদ দেয়া হবে।

উল্লেখ্য, গত ৮ জুলাই বিকেলে রূপগঞ্জ উপজেলার কর্ণগোপ এলাকায় অবস্থিত ওই কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫১ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে ৪৮ জনের মরদেহ পুড়ে যায়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় ১০ জুলাই একটি হত্যা মামলা দায়ের করে পুলিশ। পরে সিআইডিকে এর তদন্তের দায়িত্ব দেয়া হয় ।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ