38 C
আবহাওয়া
৩:৩৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » মিঠুন চক্রবর্তীর মা আর নেই

মিঠুন চক্রবর্তীর মা আর নেই

মিঠুন চক্রবর্তীর মা আর নেই

বিএনএ, ডেস্ক: মা হারালেন ভারতের বাংলা ও হিন্দি সিনেমার খ্যাতিমান অভিনেতা মিঠুন চক্রবর্তী। করোনাকালীন সময়ে বাবাকে হারিয়েছেন। এর বছর তিনেক পর অভিনেতার মা শান্তিরানি চক্রবর্তীও চলে গেলেন না ফেরার দেশে।

শুক্রবার (৭ জুলাই) শেষ নিশ্বাস ত্যাগ করেন মিঠুন চক্রবর্তীর মা। খবরটি নিশ্চিত করেন মিঠুনের ছোট ছেলে নমশি চক্রবর্তী। অভিনেতার মায়ের মৃত্যুর খবরটি ছড়িয়ে চারদিকে পড়লে নানান রকম বিভ্রান্তির তৈরি হয়।

তাই খবরের সত্যতা নিশ্চিত করে ভারতীয় গণমাধ্যমে নমশি বলেন, হ্যাঁ, খবরটা সত্য। ঠাকুমা আর আমাদের মাঝে নেই।

জানা গেছে, জোড়াবাগানের বাড়িতে এক সময় চার ভাই বোন ও মা-বাবার সঙ্গে থাকতেন মিঠুন। মায়ানগরীতে তার লড়াইয়ের কথা কার ও অজানা নয়। যেমন কষ্ট করেছেন, তেমনি নাম যশ খ্যাতিও পেয়েছেন। অভিনেতা তার মা শান্তিরানি চক্রবর্তীকে মুম্বাইতে নিয়ে যান। সেখানে মিঠুনের সঙ্গেই থাকতেন তিনি।

অভিনেতার মায়ের মৃত্যুর খবরে শোকপ্রকাশ করেছেন শোবিজের সব তারকাসহ তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষও। তিনি টুইট করে লেখেন, মাতৃবিয়োগের জন্য মিঠুন চক্রবর্তীকে জানাই আন্তরিক সমবেদনা। আশা করি, মিঠুন দা ও তার পরিবার এই গভীর শোক সামলে উঠবেন।

যদিও কুণাল-মিঠুনের রাজনৈতিক অবস্থান একেবারেই ভিন্ন। অতীতে বিভিন্ন সময় একে অপরকে কড়া সমালোচনা করতে ছাড়েননি তারা। তবুও তার এই দুঃসময়ে সমবেদনা জানাতে ভোলেননি কুণাল।

উল্লেখ্য, বর্তমানে মিঠুন চক্রবর্তীকে দেখা যাচ্ছে ‘ডান্স বাংলা ডান্স’-এ। দীর্ঘদিন পর ফের এই রিয়েলিটি শোয়ের মাধ্যমে বাংলা টেলিভিশনে ফিরছেন এই অভিনেতা।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ