24 C
আবহাওয়া
১০:০৮ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » কুমিল্লা’য় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে-নিহত ২

কুমিল্লা’য় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে-নিহত ২

কুমিল্লা'য় মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে-নিহত ২

কুমিল্লা: কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে অবস্থিত চায়ের দোকানে ঢুকে পড়েছে। এতে দোকানের এক কর্মচারী ও এক মাইক্রোবাস যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।মঙ্গলবার(৭জুন) সকালে লাকসামের পোলাইয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।এ ঘটনায় চালকসহ আরও তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন মাইক্রোবাস যাত্রী নোয়াখালীর বেগমগঞ্জ থানার বাংলাবাজার এলাকার স্কুলশিক্ষক (৫০) জামাল উদ্দিন ও কর্মচারী স্থানীয় পোলাইয়া এলাকার  জাকির হোসেন(৩৫)।

বিষয়টি নিশ্চিত করে লালমাই হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক কাইয়ুম উদ্দিন চৌধুরী বলেন-গুরুতর আহত একজনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, তিনজন যাত্রী নিয়ে সকালে মাইক্রোবাসটি কুমিল্লা থেকে নোয়াখালীর দিকে যাচ্ছিল। এ সময় পোলাইয়া এলাকায় এটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি চায়ের দোকানে ঢুকে যায়। এ সময় মাইক্রোবাসটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ওই দুজন নিহত হন। মাইক্রোবাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

পুলিশ কর্মকর্তা কাইয়ুম উদ্দিন বলেন, ‘মাইক্রোবাসটি হাইওয়ে থানায় নেয়া হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ