34 C
আবহাওয়া
১:২৭ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » বিক্রির সময় জব্দ ৮০ কেজি মরা ব্রয়লার মুরগির মাংস

বিক্রির সময় জব্দ ৮০ কেজি মরা ব্রয়লার মুরগির মাংস


বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মরা ব্রয়লার মুরগীর মাংস বিক্রি করায় আহাদ মিয়া (৩৫) নামে এক যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। একই সাথে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

শুক্রবার (৭ এপ্রিল) বিকেল ৫ টার দিকে ঈশ্বরগঞ্জ পৌর শহরে এই অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) মাহবুবুর রহমান। এসময় ওই বিক্রেতার কাছ থেকে ৮০ কেজি মরা ব্রয়লার মুরগির মাংস জব্দ করা হয়।

মো. আহাদ মিয়া ময়মনসিংহ জেলার সদর উপজেলার মো. রফিক মিয়ার ছেলে। এসময় সাগর মিয়া নামে আরেক যুবক পালিয়ে গেছে বলে জানা গেছে।

ঈশ্বরগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. শরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার বিকেলে ঈশ্বরগঞ্জ পৌর শহরে সাপ্তাহিক হাট বসে। ওই হাটে আহাদ ও সাগর নামে দুই যু্বক ব্রয়লার মুরগীর মাংস কেটে বিক্রি করছিলেন। এসময় মাংস থেকে দুর্গন্ধ ও মাংসের উপরে মাছি উড়তে থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। সন্দেহ হলে মাংসসহ স্থানীয়রা আহাদকে আটক করে। এসময় সুযোগে সাগর নামে আরেক যু্বক পালিয়ে যায়।

পরে স্থানীয়রা থানায় ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. মাহাবুবুল আলমকে বিষয়টি অবহিত করে। ডা. মো. মাহাবুবুল আলম ঘটনাস্থলে এসে মরা মুরগির মাংস বিক্রি করার বিষয়টি বুঝতে পেরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মাহবুবুর রহমানকে খবর দেন। পরে তিনি ঘটনাস্থলে এসে আহাদ মিয়াকে এক মাসের বিনাশ্রম কানাদণ্ড দেন। একই সাথে ৩ হাজার টাকা জরিমানা করেন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আহাদ মিয়া মরা ব্রয়লার মুরগীর মাংস বিক্রির বিষয়টি স্বীকার করেছেন। তাকে ঈশ্বরগঞ্জ থানা হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল শনিবার কারাগারে পাঠানো হবে।

বিএনএ/ হামিমুর, এমএফ

Loading


শিরোনাম বিএনএ