31 C
আবহাওয়া
১১:৫৯ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নতুন বউকে যা উপহার দিলেন কাঞ্চন

নতুন বউকে যা উপহার দিলেন কাঞ্চন

কাঞ্চন

বিনোদন ডেস্ক: বিয়ে করে নতুন সংসার শুরু করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। কাঞ্চনের সাজানো বাগান এখন শ্রীময়ী চট্টরাজের নতুন আস্তানা। গত সোমবার ছিল ঘরোয়া বউভাতের অনুষ্ঠান। মাথা ভর্তি সিঁদুর আর গায়ে সোনার গয়না পরে কাঞ্চনকে জীবনভর ভাত হাতে করে খাওয়ানোর দায়িত্ব নিয়েছেন শ্রীময়ী।

জানা গেছে, নতুন বউকে নোয়া বাঁধানো আর ভারী নেকলেস দিয়েছেন কাঞ্চন। সব মিলে আদরে-সোহাগে শ্বশুরবাড়ির প্রথম দিন ভালোই কেটেছে শ্রীময়ীর।

এর আগে শনিবার সন্ধ্যায় জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন অভিনেতা কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। সাত পাকে বাঁধা পড়লেন দুজনে। দক্ষিণ কলকাতার একটি বাসায় বসেছিল বিয়ের আসর। পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে।

শুভদৃষ্টি, মালাবদল, সাত পাক, সিঁদুরদান— একেবারে বাঙালি রীতি মেনেই বিয়ে হয়েছে। বিয়ের মেনুতেও ছিল বাঙালিয়ানার ছোঁয়া। কাঞ্চন এবং শ্রীময়ীর সাজেও স্পর্শ ছিল সাবেকিয়ানার ।

তবে আলোচনা উড়ছে—নতুন বউকে কী উপহার দিলেন কাঞ্চন?

জানা গেছে, নতুন বউকে নোয়া বাঁধানো আর ভারী নেকলেস দিয়েছেন কাঞ্চন। সব মিলে আদরে-সোহাগে শ্বশুরবাড়ির প্রথম দিন ভালোই কেটেছে শ্রীময়ীর।

লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, শোলার মুকুট আর ফুলের সাজে শ্রীময়ী সেজেছেন মনের মতো করে। বরের সাজও কম জমকালো নয়। ধুতি আর ভারী কাজ করা পাঞ্জাবিতে কাঞ্চনও পাল্লা দিয়েছেন। বিয়ের বেনারসি নিজেই নকশা করেছেন শ্রীময়ী।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে আইনি বিয়ে সেরেছিলেন কাঞ্চন-শ্রীময়ী। কিন্তু দুজনের ঘর বাঁধার রাস্তা একেবারেই ফুল বিছানো ছিল না। সহ অভিনেতা থেকে স্বামী-স্ত্রী— এই লম্বা সফরে বহু বাধা এসেছে। কিন্তু হাত ছাড়েননি একে-অপরের। বরং আরও বেশি কাছাকাছি এসেছেন দুজনে।

কাঞ্চনের প্রাক্তন স্ত্রী পিঙ্কির দাবি ছিল, বিধায়ক হওয়ার পর থেকেই চুটিয়ে প্রেম করতে শুরু করেন তারা। সেই সময় কাঞ্চনের সার্বক্ষণিক সঙ্গী ছিলেন শ্রীময়ী। ভোট প্রচার থেকে ত্রাণ বিতরণ— সর্বত্র কাঞ্চনের পাশে দেখা যেত শ্রীময়ীকেই। শোনা গিয়েছিল, কাঞ্চন এবং শ্রীময়ী নাকি লিভইনও করছেন। ধীরে ধীরে কাঞ্চনের বাড়ির পূজা থেকে তার ছবির প্রিমিয়ার, সব জায়গায় শ্রীময়ীর অবাধ যাতায়াত শুরু হয়।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ