29 C
আবহাওয়া
৭:১১ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » জামালখানে আগুনে পুড়ল ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়

জামালখানে আগুনে পুড়ল ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের ২১নং জামালখান ওয়ার্ড কার্যালয়ের চতুর্থ তলার অনলাইন অফিস এবং মশক নিধন কার্যক্রমে স্টোর রুমে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (৬ মার্চ) রাত সোয়া ১১টায় ওয়ার্ডের চতুর্থ তলায় ওয়ার্ড কার্যালয়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বিষয়টি ফায়ার সার্ভিস চট্টগ্রামের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমদ চৌধুরী নিশ্চিত করেন। তিনি বলেন, আগুন লাগার খবর পেয়ে নন্দনকানন ও চন্দনপুরা থেকে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। আগুনে অফিসের ফাইল ও আসবাবপত্র পুড়ে গেছে বলে জানান তিনি।

এ বিষয়ে জামালখান ওয়ার্ডে পরিচ্ছন্ন তত্ত্বাবধায়ক রিপন কিশোর রায় জানান, মশক নিধন কার্যক্রমের ফগার মেশিন এবং মেশিনের তেলসহ কেমিকেল যে রুমে ছিল সেই রুমেই বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে ওয়ার্ড কার্যালয়ের অনলাইন অফিসের কম্পিউটারসহ সকল আসবাবপত্র এবং মশক নিধন কার্যক্রমের ফগার মেশিনসহ অফিসের অন্যান্য সকল সামগ্রী ভস্মীভূত হয়েছে। তবে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিস কর্মীরা জানাতে পারেননি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ