29 C
আবহাওয়া
৭:২১ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ধূসর চোখে কিলার লুকে শাকিব

ধূসর চোখে কিলার লুকে শাকিব


বিএনএ ডেস্ক:চোখের রঙ মানুষকে আরো সুদর্শন করে তোলে। অনেকেই বলেন, ধূসর রঙের চোখের মানুষদের যে কেউ পছন্দ করেন। চোখের চাহনিতেই যেন খুন হয়ে যায়! হ্যাঁ, এমনটাই ঘটেছে দেশ সেরা চিত্রনায়ক শাকিব খানের ক্ষেত্রে। তার ফেসবুক পেজে ধূসর চোখের শাকিব খানের একটি ছবি পোস্ট করা হয়েছে।

বিএনএ ডেস্ক:এ ছবিতে দেখা যায়—তীক্ষ্ম দৃষ্টিতে তাকিয়ে আছেন শাকিব খান। তার মুখে জলন্ত সিগারেট, কালারফুল হেয়ারস্টাইল, আঙুলে আংটি, হাতে ঘড়ি আর ব্রেসলেট। এরপর থেকে ভক্তরা ইতিবাচক মন্তব্য করছেন। শাকিব খানের নতুন লুক মন কেড়েছে শাকিবের নিন্দুকদেরও। নতুন লুকে দর্শকদের চমকে দিয়েছেন এই নায়ক।

মূলত, ওয়াজেদ আলী সুমনের ‘অন্তরাত্মা’ সিনেমায় এমন লুক দেখা যাবে শাকিব খানকে। ৬ মার্চ থেকে পাবনার রত্নদ্বীপ রিসোর্টে শুরু হয়েছে এ সিনেমার শুটিং। এতে নায়কের ভূমিকায় দেখা যাবে এই সুপারস্টারকে। তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার দর্শনা। আগামীকাল (৮ মার্চ) নায়িকা দর্শনা শুটিংয়ে অংশ নেবেন।

সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘‘অন্তরাত্মা’ সিনেমার গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। বলতে পারেন নিজেকে এই সিনেমায় পর্দায় দেখার জন্য এক্সাইটেড। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের অন্যান্য দেশে বসবাসরত বাঙালিরাও এই সিনেমা দেখে মুগ্ধ হবেন!’’

গত ৫ মার্চ রাতে সিনেমাটির জমকালো মহরত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন প্রযোজক ও কাহিনিকার সোহানী হোসেন, পরিচালক ওয়াজেদ আলী সুমন, সিনেমাটির অভিনেতা শাহেদ শরীফ খান, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ প্রমুখ। তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হচ্ছে এ সিনেমা।

Loading


শিরোনাম বিএনএ