35 C
আবহাওয়া
২:০২ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সংরক্ষিত নারী আসনে দ্বিতীয় দিনের দলীয় মনোনয়ন ফরম বিক্রি

সংরক্ষিত নারী আসনে দ্বিতীয় দিনের দলীয় মনোনয়ন ফরম বিক্রি


বিএনএ, ঢাকা: দ্বিতীয় দিনের মতো চলছে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে দ্বিতীয় দিনের মতো বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়।

এরই মধ্যে দল থেকে জানানো হয়েছে, ৬ ফেব্রুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের কেন্দ্রীয় কার্যালয়ে নির্দিষ্ট বুথ থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং জমা প্রদান করতে হবে। কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হবে। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় জমা নেওয়া হবে সব বিভাগের মনোনয়নপত্র।

প্রথম দিনের ফরম বিক্রি শেষে আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান বলেন, প্রথম দিনে মোট ৮১০টি ফরম বিক্রি হয়েছে। এর মধ্যে ঢাকা বিভাগ থেকে ২৭৫টি, ময়মনসিংহ বিভাগ থেকে ৬২টি, চট্টগ্রাম বিভাগ থেকে ১৪৯টি, সিলেট বিভাগ থেকে ২৬টি, বরিশাল বিভাগ থেকে ৫৬টি, খুলনা বিভাগ থেকে ৭৭টি, রংপুর বিভাগ থেকে ৭৫টি এবং রাজশাহী বিভাগ থেকে ৯০টি মনোনয়ন ফরম বিক্রি হয়েছে।

বিএনএনিউজ/রেহানা/এইচ.এম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ